বলিউড

সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে বাংলা ভাষায় গান গাইলেন জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার, সারেগামাপা-য় এসে অনন্যার প্রশংসায় পঞ্চমুখ নেহা, ভাইরাল ভিডিও

সম্প্রতি শুরু হয়েছে হিন্দি রিয়েলিটি শো সারেগামাপা। এবারের এই সিজনে হাজির হয়েছে কলকাতা থেকে আসা কয়েকজন ট্যালেন্টেড সিঙ্গার। যারা এর আগে বাংলা সারেগামাপার মঞ্চে নিজেদের প্রতিভা তুলে ধরেছিল। স্নিগ্ধজিৎ, অনন্যা, দ্বৈপায়ন, নীলাঞ্জন ঘোষ থেকে শুরু করে আরো অনেক অনেক প্রতিভা উঠে এসেছে এবারের হিন্দি সারেগামাপা এর মঞ্চে। আর বাংলার এই সমস্ত প্রতিযোগীদের গানে মুগ্ধ হয়েছে বড় বড় তারকারা।

সম্প্রতি বড়দিনের বিশেষ দিনে বিশেষ অতিথি হিসেবে সারেগামাপার মঞ্চে উপস্থিত ছিলেন নেহা কাক্কার এবং রোহনপ্রীত সিং। আর ওই দিনই অনন্যার সঙ্গে নেহাকে গান গাইতে শোনা যায়। সারেগামাপা অডিশন রাউন্ডে বাংলার গান মনটারে গেয়ে অনন্যার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। সেখানে নেহা কাক্কাও সেই ভিডিও দেখেছিলেন এবং মঞ্চে সেই কথাই নিজের মুখে বলেন গায়িকা। সেই গানটি অনন্যার পাশে দাঁড়িয়ে ঐদিন গেয়ে শোনালেন জনপ্রিয় গায়িকা। দিশেহারা কেমন বোকা এই লাইনটি ও স্পষ্ট বাংলা উচ্চারণেও বললেন নেহা।

ছোট থেকেই গানের পরিবেশের মাধ্যমে বড় হয়ে ওঠা অনন্যার। রবীন্দ্র ভারতী ইউনিভার্সিটি থেকে গানের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। তাঁর গানে মুগ্ধ হয়েছে হিন্দি ইন্ডাস্ট্রির অনেক অনেক তারকা। অমিতাভ বচ্চনের গান পছন্দ করেন। এবারের সারেগামাপার মঞ্চে বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশমি শংকর মহাদেভ এবং বিশাল দাদলানি।

বড়দিনের বিশেষ পর্বে নেহা নীল লেহেঙ্গা সেজে এসেছিলেন তার হাতে একতারা ধরিয়ে দিয়েছিলেন অনন্য একতারা হাতে নিয়ে গান গেয়েছিলেন নেহা। বর্তমানে এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সকলের গানের প্রশংসা করেছেন।

Back to top button