বলিউড

বাংলার স্নিগ্ধজিৎ এর গানে মুগ্ধ হয়ে ব্ল্যাংক চেক লিখে দিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক প্রযোজক সুভাষ ঘাই, ভাইরাল ভিডিও

বর্তমানে হিন্দি রিয়েলিটি-শো এর জনপ্রিয় হলো সারেগামাপা। আর এইবার সারেগামাপার মঞ্চে উপস্থিত হয়েছে বাংলা থেকে বিভিন্ন প্রতিভা এর আগে বাংলা সারেগামাপা মঞ্চে নিজেদের প্রমাণ করে গিয়েছে সেই সারেগামাপার মঞ্চে বিচারকদের অন্যতম পছন্দ হলো স্নিগ্ধজিৎ ভৌমিক। সারেগামাপার মঞ্চে এসে নিজের গ্রুমিং করে নিজের পুরনো ভোল পাল্টে দাড়ি গোঁফ কেটে একেবারে অন্যরকম হ্যান্ডসাম লুক নিয়ে হাজির হয়েছে সে। এবারে সারেগামাপার মঞ্চে বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক ও প্রযোজক সুভাষ ঘাইয়ের মন জয় করে নিলেন স্নিগ্ধজিৎ।

সম্প্রতি সারেগামাপার মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুভাষ ঘাই ঐদিন সুভাষ ঘাইয়ের সামনে তারই পরিচালিত ছবি খলনায়ক এর একটি জনপ্রিয় গান গায় স্নিগ্ধজিৎ। এই ছবিতে নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল সঞ্জয় দত্তকে। গান গাওয়ার জন্য তাই স্নিগ্ধজিৎ সঞ্জয় দত্তের লুকেই এসেছিল। তাঁর পরনে ছিল সাদা-কালো থ্রি-পিস সুট ও মাথায় টুপি।

সুভাষ জানান যে তিনি স্নিগ্ধজিৎ এর গান শুনে নিজের অতীত জীবনে ফিরে গিয়েছিলেন এবং স্নিগ্ধজিৎ এর গান তাকে এতটাই মুগ্ধ করে যে স্নিগ্ধজিৎ এর হাতে তিনি একটি ব্ল্যাংক চেক ধরিয়ে দেন। এবং নিজের ইচ্ছা মত সংখ্যা বসিয়ে নিতে বলে খুব লজ্জা সরকারি সুভাষ বাবু কে জানান যে তিনি স্নিগ্ধজিৎ চিনতে পারবেন না কারণ আমি তো এখনো অতটাও বড় গায়ক হয়ে উঠতে পারিনি যে সুভাষ ঘাইয়ের মত একজন ব্যক্তির থেকে সে টাকা নেবে। কিন্তু অনেক জোরাজুরির পর স্নিগ্ধজিৎ সেই ব্ল্যাক চেকে এক টাকার অংক বসিয়ে তাকে প্রণাম করেন এবং সুভাষ ঘাই জানান যে এটি প্রকৃত শিল্পের পরিচয়।

সারেগামাপার মঞ্চে অডিশনের দিন থেকেই স্নিগ্ধজিৎ সকল বিচারকদের নয়নের মনি হয়ে উঠেছে সকলেই তাঁর গানে মুগ্ধ। বাপি লাহিড়ী থেকে শুরু করে বিশাল দালালি পর্যন্ত স্নিগ্ধজিৎ কে প্লেব্যাক গাওয়ার জন্য অফার করে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

Back to top button