বলিউড

‘বুড়ি হয়ে গেছেন কাজল’! দূর্গা পূজার সাজ নিয়ে এবার তুমুল কটাক্ষ হলো কাজল কে

পুজো মানেই হৈ-হুল্লোড় নাচ-গান খাওয়া-দাওয়া জমিয়ে আড্ডা নতুন জামাকাপড় এবং পরিবারের সঙ্গে এক হওয়া। বাঙালিরা সকলেই এই চারটি দিনের জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন। তবে বাংলা ছাড়াও মুম্বাই, আমেরিকার মতন বিভিন্ন বাইরের শহরে এবং দেশেও দুর্গাপুজো ছড়িয়ে রয়েছে। সেরকমই এক পরিবার হলো কাজল মুখার্জি পরিবার। মুখার্জি পরিবার এর দুর্গাপুজো বেশ জনপ্রিয়, প্রতিবছর প্রায় ধুমধাম আয়োজনের মাধ্যমে এই পরিবারের দুর্গাপূজা হয়। গত বছর করোনা পরিস্থিতির কারণে তা কিছুটা খামতি ছিল, তবে এ বছর আবারো ধুমধাম আয়োজনে দুর্গাপুজো সম্পন্ন করেছে মুখার্জি পরিবার। এই দুর্গাপূজা উপলক্ষে মুখার্জি পরিবারের উপস্থিত হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তনুজা, রানী এবং কাজল মুখার্জি।

এ বছর দুর্গা পূজা উপলক্ষে অভিনেত্রী কাজল মুখার্জি লুক দর্শকের নজর কেড়েছে। কখনো লাল, কখনো নীল, আবার কখনো সবুজ রঙের শাড়িতে ভাইরাল হয়েছেন তিনি সোশ্যাল মিডিয়াতে। অষ্টমী সকালে অভিনেত্রীকে লাল রঙের শাড়ি এবং ব্যাকলেস ডিপ নেক গলার ব্লাউজের দেখা গিয়েছিল তাই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে বিভিন্ন কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী। অনেকেই অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজ নিয়ে প্রশ্ন তুলেছেন আবার অনেকেই অভিনেত্রীকে সরাসরি মোটার তকমা দিয়েছেন।

কাজল মুখার্জির বোন তানিশা অষ্টমী দিন বেছে নিয়েছিলেন রানী রঙের বেনারসি। আটপৌরে ভাবে শাড়ি সাজে নিজেকে সাজিয়ে তুলেছিলেন তিনি। অন্যদিকে কাজল মুখার্জি তিনিও অষ্টমীর রাতে নীল শিফন শাড়ি দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন।

নবমীর রাতে আবার তাকে সবুজ রঙের শাড়িতে দেখা গিয়েছিল। এক কথায় পুজোর ক’দিন বেশ জাঁকজমক ভাবে নিজেকে সাজিয়ে তুলেছিলেন কাজল মুখার্জি এবং তার প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার এই সমস্ত অসাধারণ লুক দর্শকদের মুগ্ধ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button