পিঙ্ক বিকিনিতে ফটোশুট, হট লুকে আগুন লাগাচ্ছেন হিন্দি সিরিয়ালের অভিনেত্রী রেশমি দেশাই

রেশমি দেশাই, হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় একটি মুখ। সেই রেশমি নিজের হট অবতার নিয়ে হাজির হয়েছেন দর্শকদের সামনে। সম্প্রীতি অভিনেত্রী নিজের কিছু বল্ড ফটোশুট নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন। পিঙ্ক বিকিনিতে আগুন ধরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

অসমীয়া ভাষায় একটি সিনেমা করে টেলিভিশন জগতে পদার্পণ করেন রেশমি। যদিও অভিনেত্রী চর্চায় আসেন কালার্স টিভির ‘উত্তরন’ ধারাবাহিকটি দিয়ে। বেশ চর্চিত ধারাবাহিকটি সম্প্রসারণ হয় ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত। এই ধারাবাহিকে রেশমি ‘তপস্যা’ নামে চরিত্রে অভিনয় করেন এবং নিজের অভিনয়ের গুনে খুব সহজেই জনপ্রিয় হয়ে ওঠেন।

অভিনয় জীবন সুখের হলেও রেশমির ব্যক্তিগত জীবন খুব একটা সুখের ছিলনা। কেরিয়ারের সুন্দর সময়ে ধারাবাহিকের হিরো ‘নন্দীশ সিন্ধু’কে বিয়ে করে নেন অভিনেত্রী। যদিও বা তাদের এই সম্পর্ক বেশি দিন টেকেনি। ধারাবাহিকের শেষে সম্পর্ক ভেঙে যায় ও ২০১৫ সালে পাকাপাকি ভাবে বিচ্ছেদ হয়ে যায় দুজনের।

তারপর অভিনেত্রীকে ‘বিগ বসে’ দেখতে পাওয়া যায়। নিজের ব্যক্তিগত জীবনের বহু কথা তিনি তুলে ধরেন দর্শকদের সামনে। ছোটোবেলায় পরিবারের দ্বারাই লিঙ্গ বৈষম্যের শিকার হন অভিনেত্রী একথাও তাকে বলতে শোনা যায়। এমনকি কাস্টিং কাউচেরও অভিজ্ঞতা শেয়ার করেন তিনি। তার এই সহজ-সরলতার জন্য বিগ বসের থার্ড রানারআপ হন।

সম্প্রীতি নিজের হট অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। তার ইনস্টাগ্রাম একাউন্টে পিঙ্ক বিকিনিতে ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। নিজের লাস্যময়ী চেহারায় দর্শকদের কুপোকাত করেছেন রেশমি। ইতিমধ্যেই তার পিঙ্ক বিকিনিতে করা ফটোশুট ভাইরাল হয়ে পড়েছে। নিজের লাস্যময়ী অবতারে ইন্সটাগ্রাম এর তাপমাত্রা ক্রমশই বাড়িয়ে চলেছেন অভিনেত্রী।