বলিউড

রোমান্টিক মিউজিক ভিডিও নিয়ে একসাথে আসছেন ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত জুটি পবনদ্বীপ এবং বাঙালি কন্যা অরুনিতা! টিজার ভাইরাল নেটদুনিয়ায়

সদ্য সমাপ্ত হওয়া ‘ইন্ডিয়ান আইডলে’র মঞ্চে নিজেদের প্রতিভার মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন প্রতিযোগী পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। এরপর ইন্ডিয়ান আইডল সিজন 12 এর বিজয়ী এবং ফার্স্ট রানার আপ হন তারা যথাক্রমে। শো চলাকালীন এই দুই জুটির মধ্যে ঘনিষ্ঠ প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও দুজনেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তারা কেবলমাত্র একে অপরের ভালো বন্ধু।

তবে সব শেষ হওয়ার পরেও তাদের মধ্যেকার বন্ধুত্ব বজায় রয়েছে। এবার এই জুটি একসঙ্গে আসতে চলেছেন বলিউডে তাদের প্রথম রোমান্টিক মিউজিক ভিডিও নিয়ে। এখানে গান গাওয়ার পাশাপাশি পর্দায় অভিনয়ও করতে দেখা যাবে তাদেরকে।

প্রসঙ্গত এর আগে ইনস্টাগ্রামে একসঙ্গে একাধিক মিউজিক রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে এই জুটিকে। তবে ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পরেই অক্টোপাস এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তিতে আবদ্ধ হয়েছেন এই দুই গায়ক-গায়িকা। এবার অক্টোপাস এন্টারটেনমেন্ট প্রযোজিত মিউজিক ভিডিওতে দেখতে পাওয়া যাবে এই দুজনকে।

ইতিমধ্যেই প্রকাশিত ভিডিওর টিজার বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা মুখিয়ে আছেন তাদের প্রিয় জুটিকে পর্দায় গান এবং অভিনয় করতে দেখার জন্য। পাশাপাশি জানা গিয়েছে এই মুহূর্তে একাধিক কাজ রয়েছে এই জুটির হাতে। ইউটিউব এর পাশাপাশি বিভিন্ন স্টেজ পারফরমেন্সেও পবনদ্বীপ এবং অরুনিতাকে একসঙ্গে দেখতে পাওয়া যাবে এমনটাই আশা তাদের অনুগামীদের।

Back to top button