বলিউড

অনুরাগীদের অনুরধে অবশেষে একসাথে লাইভে এলেন পবনদ্বীপ ও অরুনিতা,লাইভে এসে অসাধারণ গান গাইলেন

এখন নেটদুনিয়ায় ট্রেণ্ডিং জুটি হল পবনদ্বীপ ও অরুনিতার জুটি। নেটদুনিয়ায় তাদের সকল অনুরাগীরা অনেকদিন ধরেই চাইছিল এই গায়ক গায়িকা একসাথে লাইভে আসুক। তাদের মধ্যেকার ইকুয়েশান যথেষ্ট জনপ্রিয় নেটবাসীদের মধ্যে।

তবে পবনদ্বীপ ও অরুনিতা আগেই জানিয়ে দিয়েছেন যে তারা শুধুই বন্ধু। তবে বলাতে আর কি হয়! নেটপাড়ায় কোন একটা খবর ছড়িয়ে গেলে তা মুছে ফেলা খুব কঠিন। সম্প্রতি পবনদ্বীপ ও অরুনিতা একসাথে লাইভে এসেছিলেন যা দেখে বেজায় খুশি তাদের দুজনের অনুরাগীরা।

সনির অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো হল ‘কন বানেগা কাররপতি ১৩’। এই শোয়ের অন্যতম আকর্ষণ হল অমিতাভ বচ্চন। যে মানুষটাকে একবার দেখার জন্য সারাজীবন অপেক্ষা করা যায়। সেই অমিতাভ বচ্চনের সামনে কেসিবির মঞ্চে উপস্থিত থাকতে চলেছে পবনদ্বীপ ও অরুনিতা।

এই এপিসোড টিভির পর্দায় দেখানো হবে শুক্রবার রাতে। এই খবরটা জানানোর জন্যই এই দুই গায়ক গায়িকা সনির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে লাইভে এসে সেই খবরটাই দিলেন এবং নিজেদের অভিজ্ঞতা নিয়ে জানালেন। এমনকি তার দুজনে নেটিজেনদের অনুরোধে গণেশ বন্দনা গাইলেন।

এনারা দুজনেই নিঃসন্দেহে খুবই ভালো গান গান। তাদের কথায় যে শো তারা এতদিন টিভিতে দেখতেন সেই শোতে তারা স্বশরীরে উপস্থিত ছিলেন সেটাতেই তারা খুব খুশি হয়ে গিয়েছিলেন। তারা অমিতাভ বচ্চনকে সামনে থেকে দেখে রীতিমত চমকে গিয়েছিলেন।

তবে পবনদ্বীপ ও অরুনিতা একসাথে লাইভে আসার পর থেকে বেজায় খুশি তাদের সকল অনুরাগীরা। সম্প্রতি সনির অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকেই তা ভাইরাল হয়ে যায় গোটা নেটপাড়ায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button