বলিউড

লাইভ কনসার্টে একের পর এক ‘Super Hit’ গান মঞ্চ কাপালেন পবনদ্বীপ, লাইভ কনসার্টে পবনদীপকে নিয়ে পাগল মহিলা ভক্তরা, তুমুল ভাইরাল ভিডিও

চলতি বছরের আগস্ট মাসে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল। ইন্ডিয়ান আইডল সনির অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো। এবছর এই শোয়ের বিজেতা হলেন পবনদ্বীপ রাজন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে একের পর এক গান গেয়ে নিজের গায়েকির প্রতিভাকে প্রমাণ করেছেন। এর আগে ২০১৫ সালে ‘ভয়েস অফ ইন্ডিয়া’য় অংশগ্রহণ করেছিলেন পবনদ্বীপ রাজন। সেই মঞ্চেও তিনি নিজেকে প্রমাণ করেছিলেন। এই মঞ্চে সেরা সেরা শিরোপা তিনিই পেয়েছিলেন।

প্রতিবছর এই সমস্ত রিয়েলিটি শো থেকে পবনদ্বীপের মত অনেক প্রতিযোগীরাই সেরার সেরা শিরোপা পান। কিন্তু এত প্রাচুর্য ধরে রাখতে পারেননা অনেকেই। ভিড়ের মাঝে হারিয়ে যায় তারা। তবে এই বছর পবনদ্বীপের প্রতিভার প্রশংসা করেছেন অনেকেই। তার প্রতিভার উপর আস্থা রাখছেন অনেকেই। তবে এই সমস্ত উঠতি প্রতিভারা অতিরিক্ত স্টেজ পারফরম্যান্স পড়ার ফলে গলার মিষ্টত্ব হারিয়ে ফেলে। রেওয়াজেরও সময় পায়না তারা। যার ফলে ধীরে ধীরে হারিয়ে যেতে থাকে ইন্ডাস্ট্রি থেকে।

যে কোন গানের জগৎ-এ টিকে থাকতে গেলে প্রতিভার প্রকাশ পাশাপাশি প্রয়োজন পরিশ্রমও। এক্ষেত্রে নিজের প্রতিভাকে ঠিক রেখে সামনের দিকে এগিয়ে যাওয়া কঠিন। এই দৌড়ে যারা জিৎতে পারে তারাই শেষ পর্যন্ত টিকে থেকে যায়। এরপর ভবিষ্যৎ বলবে পবনদ্বীপ এই লম্বা দৌড়ে জিৎতে পারবে কিনা!

সম্প্রতি বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। এই ভিডিওগুলিতে পবনদ্বীপের দেখা মিলেছে। একটি লাইভ কনসার্টে তাকে একটার পর একটা হিট গান গাইতে দেখা গেছে। তার গান গাওয়ার সময় ঐ জায়গায় উপস্থিত সকল শ্রোতাদের উচ্ছ্বাসে চিৎকার করার আওয়াজও মিলেছে। ওল্ড সং থেকে শুরু করে নিউ সং সব ধরনের গান গাইতে দেখা গিয়েছে পবনদ্বীপকে। সম্প্রতি এই ভিডিওগুলি ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়ায় এই গায়কের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। খুব স্বাভাবিকভাবেই এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরই সকল নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়েছে এই ভিডিওগুলি।

পবনদ্বীপ একজন ভালো গায়ক হওয়ার পাশাপাশি একজন ভালো বাদ্যযন্ত্র বাদকও। ইন্ডিয়ান আইডল শুরু হওয়ার পর থেকে এখনো পর্যন্ত এই তরুণ গায়কের সঙ্গে অরুনিতার কেমিস্ট্রির কথা সামনে এসেছে অনেকবার। তবে মাঝে এক সাক্ষাৎকারে পবনদ্বীপ পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন তারা শুধুই বন্ধু। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এই দুই গায়ক গায়িকার প্রায়ই একসাথে দেখা মেলে।

Back to top button