বলিউড

কপিলকে বেইজ্জত করা আমার অন্যতম প্রিয় একটি কাজ, টেলিভিশনের পর্দায় সরাসরি কপিল শর্মা কে বেইজ্জত করার কথা বললেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার

কপিল শর্মা এবং অক্ষয় কুমার এই দুই ব্যক্তিত্বের কথা তো আমরা সকলেই জানি দুজনেই বলিউডে বেশ জনপ্রিয়। কপিল বলিউডের নাম্বার ওয়ান কমেডিয়ান এবং অক্ষয় কুমার হলো বলিউডের প্রথম সারির একজন অভিনেতা। অক্ষয় কুমার বেশিরভাগই কমেডি মুভিতে অভিনয় করেছেন। তাই তাকে কিছুটা কমেডিয়ান বলা যেতে পারে।

সম্প্রতি কপিল শর্মা শো এর একটি প্রমো ভিডিও সোশ্যাল মিডিয়ার সকলের সামনে এসেছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে অক্ষয় কুমার কপিল শর্মা শো তে এসেছেন এবং তিনি বলছেন আমি আমার সিনেমার প্রোমোশন করতে কপিল শর্মা শো তে আসার জন্য অপেক্ষা করি কারণ এখানে এসে আমি প্রাণ খুলে হাসতে পারি এবং কপিলকে বেইজ্জত করতে পারি, যেটা আমার অন্যতম পছন্দের কাজ।

কপিল শর্মাও কম যান না। অক্ষয় কুমার আসলেই তিনি তার নতুন নতুন কমেডি দিয়ে সকলকে হাসান। অক্ষয় কুমারের বেইজ্জত করার কথা শুনে কাপিল শর্মা জবাব দেন “কি আর করা যাবে কেউ যদি কোন কাজ করতে ভালবাসি এবং সেই কাজের মাধ্যমেই তার পকেট এ মোটা অংকের টাকা আসে তাকে সেটা করতে দেওয়া উচিত”। এই কথা শুনে দর্শকসহ অক্ষয় কুমার নিজেও হেসে লুটোপুটি খায়।

আগামী ২১ শে আগস্ট থেকে সপ্তাহের শনি ও রবিবার আবারো কাপিল শর্মা তার পুরো টিমকে নিয়ে হাজির হবে টেলিভিশনের পর্দায়।

Back to top button