বলিউড

দুই ছেলের মা হয়ে বুড়িয়ে গিয়েছেন! আরও একবার নিজের বাড়তি ওজনের কারণে ট্রোলের মুখে পড়লেন বলিউডের বেবো কারিনা কাপুর খান

তিনি বলিউডের বেবো। তার ফ্যাশন ফিটনেস স্টাইল নিয়ে কোন কথাই হবে না। এখনো বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী দের হার মানবেন তিনি। তিনি আর কেউ নন সকলের প্রিয় বলিউড ডিভা কারিনা কাপুর খান।

তবেই নিজের গর্ভবতী অবস্থায় বাড়তি ওজন নিয়ে কখনওই ক্যামেরার সামনে আসতে লজ্জা পাননি কারিনা। সেই সময়ের তেও পাপারাজ্জিদের ক্যামেরার সামনে অনায়াসে নিজেকে মেলে ধরে ছিলেন। সেই সময়ে ফটোশুট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে তবে নেটিজেনদের একাংশ সবসময়ই ট্রোল করে থাকেন। এবারে বলিউডের বেবো ট্রোলের শিকার হলেন।

সম্প্রতি মুম্বাইয়ের একটি নামি রেস্টুরেন্ট থেকে মধ্যাহ্নভোজন সেরে ফিরছিলেন বেবো। আর ঠিক তখনই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। ঐদিন অভিনেত্রীকে কালো রঙের একটি টিউব টপ, হালকা বেগুনি রঙের প্যান্ট এবং কালো টুপি পড়ে দেখা গিয়েছে। একদম সাধারন নো মেক-আপ মুখ লুকেই ধরা দিয়েছেন তিনি। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নেটিজেনদের একাংশ ট্রোল করতে ঝাঁপিয়ে পড়েছেন। অনেকই কমেন্ট বক্সে লিখেছেন “ওজন বেড়ে গিয়েছে আবারো ফিটনেসের দিকে নজর দেওয়া উচিত।” আবার অনেকে লিখেছেন তৈমুর হওয়ার সময় তিনি ফিট ছিলেন আর এখন এই হাল।

নিজের ফিটনেস নিয়ে খুবই সচেতন করিনা। কিন্তু তবুও মাঝে মধ্যে ডায়েট ভুলে নিজের গার্লস গ্যাং এর সঙ্গে পার্টিতে মেতে ওঠেন তিনি। এমনকি কয়েক মাস আগে ‘বাহুবলী’ প্রভাসের ট্রিট দেওয়া বিরিয়ানিও কবজি ডুবিয়ে খেতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অবশ্য এ বছরের শুরুতেই তিনি শপথ নিয়েছেন যে এই বছর তিনি শুধু স্বাস্থ্যকর খাবার খাবেন। কিন্তু শপথ ভেঙে গেছে কয়েক দিনের মধ্যে লোভনীয় সমস্ত খাবার দেখে নিজেকে আর সামলাতে পারেননি কারিনা। সেই সমস্ত ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button