সাদা পোশাকে উপচে পড়ছে যৌবন! হট লুকে আগুন ধরালেন নোরা ফাতেহি

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও ডান্সার এর মধ্যে একজন হলেন নোরা ফতেহি। এখনকার বলিউডের প্রায় সব সিনেমাতেই তার নাচের একটা করে সিকুয়েন্স থাকে। নোরা হলেন একজন কানাডিয়ান ডান্সার।

বর্তমানে তিনি বলিউডেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তার নাচের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় নোরার নাচের যেকোন ভিডিও পোস্ট করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

নোরা ফতেহি সিনেমাতেও অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়ায় নোরা ফতেহি-র ফ্যান ফলোয়ার্স অগুন্তি তা নিয়ে কোন সন্দেহই নেই। তা ক্রমেই বেড়েই চলেছে।

তবে মালাইকা আরোরা এখন করোনা পজিটিভ হয়েছিলেন তখন তার জায়গায় নোরা ফতেহি জাজ হিসেবে নাচের একটি হিন্দি রিয়েলিটি-শোতে বেশ কয়েক দিন দেখা গিয়েছিল। পরে মালাইকা আরোরা সুস্থ হয়ে যেতে তিনি আবার ফিরে আসেন তার জায়গায়। মালাইকা আরোরাও নিঃসন্দেহে একজন ডান্সার হিসেবে খুবই ট্যালেন্টেড।

সাকি সাকি, দিলবার ,কামারিয়া গান গুলিতে নোরা নেচেছেন যা খুবই জনপ্রিয়। এই গানগুলি এখন পার্টি সং হিসেবে প্রায় সব জায়গাতেই বাজতে শোনা যায়। আর মানুষের মধ্যে ভাইরালও হয়েছে নোরা ফতেহির নাচের দৃশ্যগুলি।

তিনি নাচের পাশাপাশি স্ট্রীট ড্যান্সার সিনেমাতে অভিনয়েরও কাজ করেছেন। অভিনেত্রী হিসাবে নোরাকে দর্শকরা বেশ পছন্দও করেছেন। নোরা নিঃসন্দেহে একজন ট্যালেন্টেড ডান্সার এবং অভিনেত্রী।

সম্প্রতি নোরার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে মোটামুটি অনেক শুটিং এবং পারফরম্যান্স দমন ও দিউতে হচ্ছে। নোরা ফাতেহি হয়তো একারণেই বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে যাচ্ছিলেন।

সেই সময় বাইরে দাঁড়িয়ে থাকা সমস্ত ক্যামেরাম্যানদের ক্যামেরাবন্দি হলো তার ছবি। তিনি সাদা রঙের ক্রপ টপ এবং হাই ওয়েস্ট জিন্স পরেছিলেন। তার সাথে করোনার বিধি নিয়ম মেনে মুখে কালো রঙের মাস্কও পড়েছিলেন।

নিঃসন্দে তাকে দেখতে খুবই সুন্দর লাগছিল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা নিমেষে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে এবং তার অনুরাগীদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)