‘নাহ্ গোরিয়ে’ গানে নোরা ফতেহির পাগল নাচ, নিমেষে ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও ডান্সার এর মধ্যে একজন হলেন নোরা ফতেহি। এখনকার বলিউডের প্রায় সব সিনেমাতেই তার নাচের একটা করে সিকুয়েন্স থাকে। নোরা হলেন একজন কানাডিয়ান ডান্সার।

বর্তমানে তিনি বলিউডেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তার নাচের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় নোরার নাচের যেকোন ভিডিও পোস্ট করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

নোরা ফতেহি সিনেমাতেও অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়ায় নোরা ফতেহি-র ফ্যান ফলোয়ার্স অগুন্তি তা নিয়ে কোন সন্দেহই নেই। তা ক্রমেই বেড়েই চলেছে।

তবে মালাইকা আরোরা এখন করোনা পজিটিভ হয়েছিলেন তখন তার জায়গায় নোরা ফতেহি জাজ হিসেবে নাচের একটি হিন্দি রিয়েলিটি-শোতে বেশ কয়েক দিন দেখা গিয়েছিল। পরে মালাইকা আরোরা সুস্থ হয়ে যেতে তিনি আবার ফিরে আসেন তার জায়গায়। মালাইকা আরোরাও নিঃসন্দেহে একজন ডান্সার হিসেবে খুবই ট্যালেন্টেড।

সাকি সাকি, দিলবার ,কামারিয়া গান গুলিতে নোরা নেচেছেন যা খুবই জনপ্রিয়। এই গানগুলি এখন পার্টি সং হিসেবে প্রায় সব জায়গাতেই বাজতে শোনা যায়। আর মানুষের মধ্যে ভাইরালও হয়েছে নোরা ফতেহির নাচের দৃশ্যগুলি।

তিনি নাচের পাশাপাশি স্ট্রীট ড্যান্সার সিনেমাতে অভিনয়েরও কাজ করেছেন। অভিনেত্রী হিসাবে নোরাকে দর্শকরা বেশ পছন্দও করেছেন। নোরা নিঃসন্দেহে একজন ট্যালেন্টেড ডান্সার এবং অভিনেত্রী।

নোরার নাচের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে নোরা ফতেহি-রের বেশ কয়েকটি নাচের ভিডিও একসাথে জুড়ে পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পোস্ট হওয়া সেই ভিডিও তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নোরা ‘নাহ্ গোরিয়ে’ গানটিতে নাচছেন। নাচের সময়ে তার পরণে ছিল সাদা অন্তর্বাস ও কালো-লালের কম্বিনেশনে একটি হাফ প্যান্ট। শুটিং চলাকালীন তার নাচের কিছু শটও ছিল এই ভিডিওটিতে। এই ভিডিওটি হঠাৎ করেই ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে।