রাস্তায় সবার সামনে সবুজ ড্রেসে উদ্দাম নাচলেন নোরা ফাতেহি, ঝড়ের মতো ভিডিও ভাইরাল

বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও ডান্সার এর মধ্যে একজন হলেন নোরা ফাতেহির। এখনকার বলিউডের প্রায় সব সিনেমাতেই তার নাচের একটা করে সিকুয়েন্স থাকে।

এছাড়াও তিনি সিনেমাতে অভিনয় করেছেন। নোরা ফাতেহির ফ্যান ফলোয়ার্স অগুন্তি তা নিয়ে কোন সন্দেহই নেই।

সম্প্রতি নোরা ফাতেহিরের একটি নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে নোরা একটি সবুজ ড্রেস পড়ে আছেন যাতে তাকে দেখতে ভীষণই লাস্যময়ী লাগছে।

ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে মুম্বাইয়ের কোন এক পাবলিক অনুষ্ঠানে দর্শক ঘেরা একটি স্টেজের ওপর তিনি গানের তালে নাচছেন। ঐ সময়ে স্টেজের ওপর ছিলেন আরো অনেকে তবে সেটা পরিষ্কার ভাবে বোঝা যায়নি।

বরাবরই নোরা নাচের জন্য মানুষের মধ্যে ভীষণ ভাবেই জনপ্রিয়। তিনি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে মাঝেমধ্যেই নাচের ভিডিও পোস্ট করতে থাকেন, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

বর্তমানে নোরা কে হিন্দি নাচের রিয়েলিটি শোতে জাজ হিসেবেও দেখা যায়। তার নাচের ভক্ত নেহাতই কম নয়।

সাকি সাকি, দিলবার ,কামারিয়া গান গুলিতে তিনি নেচেছেন যা খুবই জনপ্রিয় এবং মানুষের মধ্যে ভাইরাল হয়েছে নাচের দৃশ্যগুলি।

তিনি নাচের পাশাপাশি স্ট্রীট ড্যান্সার সিনেমাতে অভিনয়েরও কাজ করেছেন। অভিনেত্রী হিসাবে নোরাকে দর্শকরা বেশ পছন্দও করেছেন। নোরা নিঃসন্দেহে একজন ট্যালেন্টেড ডান্সার এবং অভিনেত্রী।

কিন্তু সম্প্রতি নোরার নাচের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে নোরা ফাতেহিরের বেশ কয়েকটি নাচের ভিডিও একসাথে জুড়ে পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পোস্ট হওয়া সেই ভিডিও তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।