প্লাস্টিক সার্জারি করিয়ে নয়া লুকে হাজির বলিউড অভিনেত্রী নোরা ফতেহি! নেটিজেন দের রাতের ঘুম উড়লো

বহিরাগত হওয়া সত্ত্বেও কঠোর পরিশ্রম এবং ডেডিকেশন এর মাধ্যমে যেসব অভিনেতা-অভিনেত্রীরা বলিউডে নিজেদের স্থান করে নিয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন নোরা ফাতেহি।

কানাডিয়ান এই অভিনেত্রী দীর্ঘদিন সংগ্রামের পর সফলভাবে নিজের স্থান দখল করতে পেরেছেন বলিউডে। তাই এখন যে কোন বলিউড মুভিতে ডান্স নাম্বার বা আইটেম সংয়ে নোরা ফাতেহির উপস্থিতি বারংবার দেখা যায়।

নোরা কিন্তু সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। বর্তমানে তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ২৪ মিলিয়ন ছাড়িয়েছে। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকটি নিজের ফটো পোস্ট করেন।

Actresses

তার হট লুক এর জন্য মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই সমস্ত ফটো। তবে ফটোর কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ মন্তব্য করতে থাকেন আগের থেকে দেখতে অনেকটাই বদলে গিয়েছেন কানাডিয়ান এই অভিনেত্রী। অনেকে আবার তীর্যক মন্তব্য করে বলেন প্লাস্টিক সার্জারির সাহায্যেই নিজের দেহের আদল বদলে ফেলেছেন নোরা।

নোরার বর্তমান ফটোগুলির পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তার বেশ কিছু পুরনো ফটোও ভাইরাল হয়। বিগ বস সিজন ৯ এ সলমান খানের হাত ধরে যখন প্রথমবার রিয়েলিটি শোতে প্রবেশ করেন তিনি তখন তাকে দেখতে অনেকটাই অন্যরকম ছিল, এ ছবি নেটিজেনদের চোখ এড়ায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

অনেকেই মন্তব্য করেন অন্যান্য অনেক বলিউড অভিনেত্রীদের মতই নোরা নিতম্ব, ঠোঁট এবং শরীরের আরো নানা অংশে প্লাস্টিক সার্জারি করিয়েছেন, নিজেকে আকর্ষণীয় করে তোলার জন্য।

তবে নেটিজেনদের প্লাস্টিক সার্জারির অভিযোগের সামনে পড়ে এখনো পর্যন্ত নোরা কিন্তু মুখ খোলেননি। তাই নেটিজেনদের একাংশ দাবি করছেন তাদের ধারনা সঠিক। তবে প্লাস্টিক সার্জারি করুন বা না করুন, নোরা কিন্তু তার ট্যালেন্ট ও নৃত্য শৈলীর মাধ্যমে বলিউডি ডিরেক্টরদের মোস্ট ফেভারিট হয়ে উঠেছেন, সে কথা মানতেই হবে।