বলিউড

চিকিৎসার অর্থ সাহায্য দেওয়ার আশ্বাস দিয়েও মুখ ফিরিয়ে নিয়েছিলেন আমির খান! একাধিক অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হয়ে মৃত্যু হয়েছে বর্ষীয়ান বলি-অভিনেতা অনুপম শ্যামের, প্রতারণার অভিযোগ আমির খানের বিরুদ্ধে

এবারের বলিউডের প্রথম সারির অভিনেতা আমির খানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন অভিনেতা অনুপম শ্যামের ভাই। সদ্য প্রয়াত হয়েছেন অভিনেতা অনুপম শ্যাম। দেহের একাধিক অঙ্গ বিফল হয়ে গিয়ে মৃত্যু হয় অভিনেতার। ২০২০ থেকেই অভিনেতা কিডনির সমস্যা জনিত কারণে ভুগছিলেন। অনেকদিন ধরেই ভেন্টিলেটার সাপোর্টে রাখা হয়েছিল তাকে।

অভিনেতা অসুস্থতার কথা শুনে তাকে অর্থসাহায্য করার আশ্বাস দিয়েছিলেন বলিউড অভিনেতা আমির খান। তবে সেই আশ্বাস দেয়ার পরেও মেলেনি কোন অর্থ। বারবার ফোন করার পরেও উত্তর মেলেনি ওপার থেকে। অনুপাম শ্যামের ভাইয়ের অভিযোগ এমনকি ফোন ধরাই বন্ধ করে দিয়েছিলেন তাঁদের।

“দাদার চিকিৎসা ব্যবস্থা করার কথা দিয়েও আমির খান মুখ ফিরিয়ে নেন।” টানা এক বছরেরও বেশি সময় ধরে কিডনির সমস্যা জনিত কারণে হসপিটালের ভেন্টিলেশনে থাকার দরুন তাদের কাছে জমানো সমস্ত রকম অর্থের পুঁজি প্রায় শেষ হয়ে গেছিল। এর জন্যই পরমুখাপেক্ষী হতে হয়েছিল তাদের।

এ প্রসঙ্গে অভিনেতা অনুপম শ্যামের ভাই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন,’ গত বছর উত্তর প্রদেশে একটি ছোট্ট মফঃস্বল প্রতাপগড়ে যখন তাঁদের মা অসুস্থ হয়ে পড়েছিলেন সেই খবর শুনে ভারি ব্যস্ত হয়ে পড়েছিলেন দাদা। মায়ের অসুস্থতা সত্ত্বেও তিনি সেখানে যেতে পারছিলেন না।

তার একমাত্র কারণ ওই অঞ্চলে কোনও ডায়ালিলিস সেন্টার ছিল না। অথচ কিডনির সমস্যায় জেরবার অনুপমের সপ্তাহে একাধিকবার ডায়ালিসিস করাতেই হতো। উপায় না দেখে বিভিন্ন জায়গায় তদ্বির করার পাশাপাশি তিনি আমির খানের কাছেও এই মুশকিলের কোনও সুরাহা করার আর্জি জানান দাঁড়। আশ্বাস দিয়েছিলেন আমির। তবে এর কয়েক মাস পর থেকেই ফোন তোলাই বন্ধ করে দিলেন আমির। হাজার ফোন করলেও আর তুলতেন না। ব্যাপারটায় ভারি কষ্ট পেয়েছিলেন দাদা।’

Back to top button