বলিউড

জন্মদিনে উপহার ১৫ লাখ টাকার মদের বোতল! প্রিয়াঙ্কার জন্মদিনে নিকের উপহার দেখে হতবাক নেটিজেনরা

সম্প্রতি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া পালন করলেন তার ঊনচল্লিশতম জন্মদিন। এই জন্মদিনেই তার স্বামী গায়ক নিক জোনাসের থেকে পাওয়া উপহারের ছবি প্রিয়াঙ্কা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায় তার অসংখ্য অনুগামীদের সঙ্গে। কিন্তু সেই উপহার দেখে এবার চক্ষু চড়কগাছ প্রিয়াঙ্কার অনুগামীদের।

জন্মদিনের পরেরদিন প্রিয়াঙ্কা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানান যে নিকের থেকে জন্মদিনের উপহার হিসেবে তিনি পেয়েছেন একটি ওয়াইনের বোতল যার নাম চাটাউ মিউটন রোথচাইল্ড ১৯৮২। তবে যে সে ওয়াইন নয় বরং উপহার পাওয়া এই বোতলটির পেছনে রয়েছে বেশ গুরুত্বপূর্ণ ইতিহাস।

জানা গেছে এটি ফ্রান্সের বোর্দো শহরের পাউল্যাক গ্রামে বিশেষ পদ্ধতিতে তৈরি হয়ে থাকে। বেশ বিরল এই ওয়াইনের বোতল হামেশাই নিলামে তোলা হয় যেখানে সহস্রাধিক পাউন্ডে বিক্রি হয় সেগুলি। নেটিজেনরা জানতে পেরেছেন প্রিয়াঙ্কার জন্মদিনে উপহার দেওয়ার নিকের বোতলটির দাম 13 থেকে 15 হাজার পাউন্ড যা ভারতীয় টাকায় 15 লক্ষ টাকার কাছাকাছি।

প্রসঙ্গত বর্তমানে হলিউডের একটি প্রজেক্ট এর শুটিংয়ের কারণে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা। ফলে এবারের জন্মদিনটি স্বামীকে ছাড়া একাই কাটাতে হয়েছে তাকে। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের স্ত্রীকে অবশ্য জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি নিক। পাশাপাশি তার এই বহুমূল্য উপহার দেখে নেটিজেনরা বলছেন প্রিয়াঙ্কার স্বামী ভাগ্য কিন্তু বেশ ভালো।

Back to top button