বলিউড

‘শিরোনামে থাকতেই জামাকাপড় খুলেছি’! ট্রোলারদের মুখের উপর জবাব দিলেন অভিনেত্রী নিয়া শর্মা

নিয়া শর্মা হিন্দি টেলিভিশন জগৎ-এর অতি পরিচিত একটি মুখ। বেশ অনেক বছর ধরেই অভিনয় জগৎ-এর সঙ্গে যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। অভিনয় জীবনের শুরু থেকেই বহুবার নিজের পোশাকের জন্য নেটিজেনদের কাছে ট্রোল হয়েছেন। তবে এর জন্য কখনোই তিনি তার কর্মজগৎ-এ থেমে থাকেননি। তবে সমপ্রতি একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে ট্রোলারদের কু-মন্তব্যের যোগ্য জবাব দিয়েছন।

যে কোন অভিনেতা অভিনেত্রীকেই কোন না কোন কারণে প্রায়ই ট্রোল হতে হয় নেটদুনিয়ায়। অভিনয় জীবনের শুরুর দিকে বিশেষ করে অভিনেত্রীদের এই বিষয়গুলি বিরক্তির কারণ হলেও পরবর্তীকালে এসব তাদের গা সওয়া হয়ে যায়। ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে এইসব বিষয়কে মেনে নিয়েই এগিয়ে যেতে হবে।

সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী বেশ সক্রিয়। প্রায়ই নিজের নানা খোলামেলা সাহসী ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে। যা শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ছড়িয়ে যায় নেটিজেনদের মধ্যে। এই অভিনেত্রী বহুবার নিজের পোশাকের জন্য ট্রোল হয়েছেন। এবার সেই সমস্ত ট্রোলারদের মুখের উপর জবাব দিলেন অভিনেত্রী।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রী নিয়া শর্মা সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেছেন, “পোশাকের জন্য আমাকে নিয়ে কোনোদিন কোনো ভালো কথা মানুষ বলেনি। আমি সেটা মেনেও নিয়েছি। এমনও বলা হয়েছে সংবাদ শিরোনামে থাকতে আমি জামাকাপড় খুলেছি! আরে ভাই এরা কোথা থেকে আসে, আমি দশ বছর ধরে যথেষ্ট কাজ করছি এবং আমি যথেষ্ট জনপ্রিয়, তাই জামা খুলে প্রচারে থাকার কোনও দরকার আমার নেই। এটা মানুষজনকে বুঝতে হবে।” পরে তিনি এও বলেন এতদিনে তাদের এই সমস্ত বিষয়ে অভ্যাস হয়ে যাওয়ার কথা কারণ তিনি নিজেকে কখনোই কারোর জন্য পাল্টাবেননা।

সম্প্রতি এই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। ইনস্টাগ্রামে একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ঝিল কে উস পার’ ছবির গান ‘দো ঘুঁট মুঝে ভি’ গানের রিমিক্স ভার্সনের মিউজিক ভিডিয়োতে একেবারে হট লুকে দেখা মিলেছে অভিনেত্রী নিয়া শর্মার। তবে এই মিউজিক ভিডিওতে তার পোশাক প্রোডাকশন টিম মেম্বাররাই ঠিক করে দিয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nii 🇩🇿 fanGirl (@niaxcrystle)

Back to top button