সুস্মিতা সেনের ভাইয়ের বৌ চারু অন্তঃসত্ত্বা, খুশির মেজাজ পরিবারে

যেকোনো মেয়ের কাছে মা হওয়ার অনুভূতি পৃথিবীর শ্রেষ্ঠ অনুভূতি। প্রতিটা মেয়েই জীবনের কোন না কোন সময় মা হওয়ার অনুভূতিটা অনুভব করে। সন্তানের সঙ্গে মায়ের সম্পর্ক একেবারেই নির্ভেজাল।

এবার সেই মা হওয়ার অনুভূতি অনুভব করতে চলেছেন সুস্মিতা সেনের ভাই রাজিব সেনের স্ত্রী চারু। চারু হলেন ‘মেরে অঙ্গনে মে’ খ্যাত অভিনেত্রী।

সুস্মিতা সেন খুবই পরিচিত একটি মুখ। সুস্মিতা সেন হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তার রূপের ছটায় এখনো উপকরণ বহু লোক। সোশ্যাল মিডিয়ায় হোক কিংবা বাস্তব জীবনে হোক অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা অগুন্তি।

এবার অভিনেত্রীর পরিবারেই এল সুখবর। খুশির মেজাজ গোটা পরিবারের। অভিনেত্রী ভাইয়ের স্ত্রী অন্তঃসত্ত্বা। কোন না কোন কারনে সুস্মিতা সেন মানুষের মধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন।

কিন্তু এবার অভিনেত্রী সুস্মিতা সেন নন তার ভাই রাজিব সেনের স্ত্রী চারু চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। কারণ তিনি খুব শিগগিরই মা হতে চলেছেন। তাদের পরিবারে আসতে চলেছে এক নতুন অতিথি।

সম্প্রতি চারু ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন। ছবিতে তার পরনে ছিল খয়রি রঙের সুতির একটি গাউন। এই পোশাকে অভিনেত্রী চারুকে বেশ সুন্দর দেখতে লাগছিল।

ছবি নিচে অভিনেত্রী চারু ক্যাপশন লিখেছেন ‘গ্রেটফুল, থ্যাঙ্কফুল, ব্লেসড’।

অভিনেত্রী চারুর এই ছবি দেখে সুস্মিতার বড় মেয়ে রেনে জানিয়েছেন তিনি এই খবর শুনে খুবই খুশি এবং তিনি সেই নতুন অতিথিকে আদর করার জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

এছাড়াও চারুকে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা সিং, পারুল চৌধুরী, রেহান রায়, তনভী ঠক্কর প্রমুখ।

চারু জানিয়েছেন বহুপ্রতীক্ষিত মুহূর্ত আসতে চলেছে তাদের পরিবারে। তিনি এও জানিয়েছেন যে মা হওয়ার পর তিনি অভিনয় জীবন থেকে বিরতি নেবেন, কারণ তিনি তার সন্তানের সাথে সময় কাটাতে চান। তার সন্তান একটু বড় হলে তবেই তিনি আবার অভিনয় জগৎ-এ ফিরবেন বলে জানিয়েছেন।