বলিউড

রাজকীয় বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করেছেন নতুন কনে ক্যাটরিনা কাইফ! অভিনেত্রীর সব টাকা হাতাতে চান ভিকির পরিবার, তুমুল সমালোচনার মুখে ভিকি কৌশল

গত ৯ই ডিসেম্বর বেলা তিনটে নাগাদ একে অপরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ, যাদের নিয়ে গত কয়েক মাস ধরে দারুন সমালোচনা চলছিল। রাজস্থানের বিলাসবহুল সিক্স সেন্ট ফোর্ট পাঞ্জাবি রীতিতেই একে অপরের সঙ্গে হৃদয় বদল করলেন ভিকি ও ক্যাট। তাদের বিয়ের এই রাজকীয় আয়োজন সকলের চোখে ধাঁধা লাগিয়ে দিয়েছে। বিয়ের ব্যবস্থায় কোনো রকম কোনো ত্রুটি রাখেনি তারকা দম্পতি। রাজকীয় এই বিয়ের আয়োজনে যে লক্ষ লক্ষ টাকা খরচ হয়েছে তাতে বিন্দুমাত্র সন্দেহ নেই। ভিকি এবং ক্যাটরিনা কাইফের বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মন্তব্য উঠে এসেছে তাদের সম্পর্কে শোনা যাচ্ছে যে বিয়ের অধিকাংশ খরচায় নাকি ক্যাটরিনা কাইফ নিজে দিয়েছেন।

জানা গেছে যারা তাদের বিয়েতে আমন্ত্রিত রয়েছেন তাদের যাতায়াত থাকা-খাওয়া দেহরক্ষী দের বেতন বিয়ের যাবতীয় খরচ সমস্তকিছুই বর-কনে ভাগাভাগি করে নিয়েছেন। কিন্তু ক্যাটরিনা কাইফ নাকি অধিকাংশ খরচে নিজের কাঁধে তুলে নিয়েছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যম থেকেই জানা গিয়েছে যে ক্যাটরিনা কাইফ বিয়ের ৭৫% নিজে খরচ করেছেন এবং বাকি ২৫% ভিকি কৌশল।

তবে রাজস্থানের ওই বিলাসবহুল হোটেল এই তারকা দম্পতিদের থেকে হোটেল ভাড়া নিচ্ছেন না। সূত্রের খবরে জানা গিয়েছে যে নিজেদের প্রমোশনের জন্যই এই বিলাসবহুল প্রাসাদে তারা বিনামূল্যেই ভাড়া দিয়েছেন ভিকি এবং ক্যাটকে। তবে আবার বিভিন্ন জায়গা থেকে শোনা যাচ্ছে যে ভিকি এবং ক্যাটের যে ৭৫ ,২৫% ভাগাভাগি খবরটি ছড়িয়েছে তার সম্পূর্ণভাবে মিথ্যে।

রিপোর্ট অনুযায়ী, ক্যাটরিনা এবং ভিকি তাদের বিয়ের ছবির ভিডিওর স্বত্ব একটি OTT কোম্পানির কাছে বিক্রি করেছেন। এর জন্য তিনি ৮০ কোটি রুপি পাচ্ছেন বলে জানা গেছে। এর অর্থ হল ক্যাটরিনা এবং ভিকির বিয়ের সম্প্রচার সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে হবে। ইতিমধ্যেই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ রণবীর সিং ও দীপিকা পারুলের পরে পাওয়ার অফ কাপল এর তালিকায় ঢুকে গিয়েছে। বিশ্বের প্রথম ১০০ জন বিত্তশালী খ্যাতনামীর তালিকায় রয়েছে এই হবু দম্পতির নাম।

Back to top button