বলিউড

হিন্দু ধর্মকে অপমান করছে অক্ষয় কুমারের ‘বচ্চন পান্ডে’! সোশ্যাল মিডিয়ায় বয়কটের ডাক দিলেন নেটিজেনরা

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড অভিনেতা অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পান্ডে’ সিনেমাটি যা ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ বেশ ক্ষুব্ধ হয়েছেন এই সিনেমাটি দেখে। কারণ প্রথমত অক্ষয় কুমারের নেতিবাচক চরিত্রে তাদের ভালো লাগেনি পাশাপাশি সিনেমার মাধ্যমে অতিরিক্ত হিংসা এবং খুনোখুনিকে গৌরবান্বিত করা হয়েছে বলে মনে করছেন সাধারণ মানুষ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন হিংসা এবং হত্যা সমাজের একটি অংশ। তাই সেটি সিনেমার মাধ্যমে তুলে ধরা যেতেই পারে কিন্তু এভাবে গৌরাবান্বিত করলে সাধারণ মানুষের কাছে ভুল বার্তা যাবে বলে তারা মনে করছেন। পাশাপাশি এই সিনেমায় হিন্দু ধর্মকে অপমান করা হয়েছে বলে বচ্চন পান্ডেকে বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এদিন দর্শকরা জানিয়েছেন সিনেমার গানে যে সুর ব্যবহার করা হয়েছে তা আসলে হিন্দুদের ধর্মীয় অনুষ্ঠানের সুর। যে কারণে হিন্দু ধর্মভাবাবেগে আঘাত করছে এই সিনেমা এমনটাই মনে করছেন তারা। তবে তার মধ্যেও মাত্র ২ দিনে ২৫ কোটি টাকারও বেশি ব্যবসা করে ফেলতে সক্ষম হয়েছে অক্ষয় কুমারের এই নতুন সিনেমা। বলিউড বিশেষজ্ঞরা মনে করছেন খুব শীঘ্রই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়তে দেখা যাবে বচ্চন পান্ডেকে। তবে তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক উস্কে দিয়েছে এই সিনেমা।

Back to top button