বলিউড

সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে নেটিজেনরা সৌরভের ভূমিকায় চান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে! ‘অফার এলে অবশ্যই করবো’, জানালেন অভিনেতা

কিছুদিন আগেই জানা গিয়েছিল দীর্ঘ টালবাহানার পর অবশেষে বলিউডে তৈরি হতে চলেছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। পাশাপাশি গোটা ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে মহারাজ নিজেও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন নিজের জীবন কাহিনী পর্দায় দেখতে বেশ আগ্রহের সঙ্গে অপেক্ষা করছেন তিনি।

পাশাপাশি তাঁর চরিত্রে অভিনয়ের জন্য বলিউড অভিনেতা রনবীর কাপুরকেই নিজের পছন্দ হিসেবে জানিয়েছিলেন সৌরভ।

তবে এবার লাভ রঞ্জন এবং অঙ্কুর গর্গের প্রযোজনায় তৈরি এই সিনেমায় মুখ্য চরিত্রে অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর ভূমিকায় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখতে চেয়ে জোরদার দাবি জানালেন নেটিজেনদের একটি বড় অংশ। সৌরভ গাঙ্গুলীর ফ্যান ক্লাবের তরফে জানানো হয়েছে তারাও পরমব্রত চট্টোপাধ্যায়কে সৌরভ হিসেবে পর্দায় চাইছেন। কারণ হিসেবে জানান পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে মুখের মিল রয়েছে সৌরভ গাঙ্গুলীর।

গোটা বিষয় নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন পরমব্রত নিজেও। জানিয়েছেন যদি তার কাছে ছবির অফার আসে তবে তিনি অবশ্যই তা করবেন। পাশাপাশি এও জানিয়েছেন সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়া তার কাছেই অত্যন্ত সম্মানের ব্যাপার।

তবে অভিনেতা কিন্তু এও জানাতে ভোলেননি যে তিনি ছবির অফারের আশায় বসে নেই। কারণ সবটাই ভবিষ্যতের হাতে। এখন নেটিজেনরা তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন সৌরভের ভূমিকায় শেষ পর্যন্ত কোন অভিনেতাকে দেখা যায় তার জন্য।

Back to top button