স্বামীর হাতে মার খেলেন নেহা কক্কর ! ভিডিও ভাইরাল করলেন গায়িকা

নেহা কক্কর ! বলিউডের জনপ্রিয় গায়িকা তিনি। সাম্প্রতিক কালে বেশির ভাগ গানই গাইছেন নেহা। সেই সঙ্গে আছে নিজের অ্যালবাম রিলিজ। কয়েক মাস আগেই তিনি বিয়ে করেছেন পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে। তবে নেহা মানেই চূড়ান্ত নাটক।

জীবনের সব কিছু নিয়ে তিনি যেভাবে মজা করতে পারেন তা বোধহয় বলিউডের আর কেউ পারেন না। নেটিজেনরা বলেন নেহা প্রচারের জন্য সব কিছু করতে পারেন।

এমনকি নিজের বিয়ে নিয়েও নাটক করেছিলেন নেহা। উদিত নারায়ণের ছেলে আদিত্যর সঙ্গে তিনি বিয়ে করছেন এ খবর একটা সময় বলিউডে পাকা হয়ে গিয়েছিল।

এমকি জনপ্রিয় রিয়ালিটি শোতে নেহা ও আদিত্যর পরিবার এসে বিয়ের পাকা কথা পর্যন্ত বলে ফেলেন। উদিত নারায়ণ বলেছিলেন, ‘আমি চাই নেহাকেই পূত্রবধূ হিসেবে দেখতে। ওদের বিয়েতে আমার মত আছে।’ এ কথা শুনে জাজের সিটে বসে কেঁদে ভাসিয়েছিলেন নেহা।

কিন্তু কোথায় কি ! কয়েকদিন পর দেখা গেল বিয়েটা জাস্ট একটা নাটক ছিল। আসলে নেহা ও আদিত্যর মিউজিক অ্যালবাম রিলিজ করবে বলে এসব করেছেন তাঁরা প্রচারের জন্য।

এরপর নেহা বিয়ে করলেন। সে সময়েও একটা ছোট্ট নাটক করলেন। বিশাল দদলানি তো নেহাকে বলেই বসলেন, ‘সত্যিই বিয়ে করছো? জামা কাপড় কি কিনবো? নাকি এটাও মিথ্যে? কিছুই তো বুঝছি না।’ যদিও সে সময়ে সত্যিই বিয়েটা করেছিলেন নেহা। পঞ্জাবী গায়ক রোহন প্রীত সিংকে বিয়ে করেছিলেন তিনি। তবে বিয়ের পরেই ফের শুরু।

দু-মাসের মধ্যেই তিনি সোশ্যাল মিডিয়াতে প্রেগন্যান্ট ছবি শেয়ার করলেন। জ্বল্পনা শুরু হল তবে কি নেহা মা হতে চলেছেন? দেখা গেল না, ওটাও একটা গানের অ্যালবাম রিলিজের প্রচার।

এবার ফের একটা ভিডিও শেয়ার করলেন নেহা। যা নিয়ে ফের চর্চা শুরু। কয়েকমাস আগেই ভালোবেসে বিয়ে করেছেন তাঁরা। এর মধ্যেই শুরু ঝগড়া। হ্যাঁ, ঝগড়া শুধু নয় মারপিট করছেন নেহা তাঁর স্বামী রোহনের সঙ্গে। রোহন সকলের সামনেই চুল ধরে মারছেন নেহাকে। চুপ করে নেই নেহাও। তিনিও একের পর মারতে শুরু করলেন রোহনকে।

এই ভিডিও নেহা নিজের ইনস্টাতে শেয়ার করেছেন। ভিডিওতে নেহা লিখেছেন, খদ তেইনু ম্যায় দাস্সা। এই লেখা ও ভিডিও দেখেই ভক্তদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তবে কি সত্যিই সম্পর্কে ভাঙন? কিন্তু না, আসলে নেহা ও রোহন তাঁদের নতুন গানের অ্যালবাম রিলিজ করতে চলেছেন।

আর এই খুনসুটি ভরা মারপিট সেই ভিডিওরই একটা পার্ট। তবে প্রথমে এই ভিডিও দেখে সকলেই চমকেছেন। সত্যিই কি এভাবে মারপিট করছেন তাঁরা। কিন্তু নেহার লেখা দেখে সব কিছু পরিস্কার হয়। নেহা সব সময় নিজের গান নিয়ে এমন মজা করেন। এবারেও তাঁর এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।