বলিউড

সদ্যোজাত সন্তানকে স্তন্যপান করানোর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে আবারও ট্রোল এর সম্মুখীন হলেন নেহা ধুপিয়া

এক সদ্যোজাত সন্তানের কাছে মায়ের দুধই একমাত্র জিনিস যার উপর ভর করে একজন মানুষ সারাজীবন সুস্থ থাকে। কিন্তু বর্তমান সময়ে মাকে যদি সন্তানকে খাওয়াতে দেখা যায়, তাহলে তিনি ট্রোলড হন। হ্যাঁ! এমনই কিছু ঘটছে বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার সাথে, যিনি তার সন্তানকে দুধ খাওয়ানোর একটি ছবি শেয়ার করে ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করেছেন। ছোট বাচ্চাকে খাওয়ানোর জন্য ট্রোলড হচ্ছেন তিনি। নেহা বরাবরই নিজের সাহসী কাজের জন্য খবরের শিরোনামে উঠে এসেছেন,এবারেও সেই একই ঘটনা ঘটলো।

নেহা ধুপিয়া তার সাহসী জীবনযাপন এবং স্পষ্টবাদীতার কারণে শিরোনামে রয়েছেন। নেহা সিনেমা হোক, টিভি হোক বা সোশ্যাল মিডিয়া, সবখানেই বিতর্কের সঙ্গে তার গভীর সম্পর্ক রয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসী ছবি শেয়ার করে আলোচনায় আধিপত্য বিস্তার করেন তিনি। কিন্তু আজ নেহা এমন একটি ছবি শেয়ার করেছেন, যা দেখে কেউ কেউ তার ওপর ভালোবাসার বর্ষণ করছেন, কেউ কেউ তাকে ট্রোল করছেন। ছবিতে তিনি তার সদ্যোজাত শিশুকে বুকের দুধ পান করাচ্ছিলেন।

এই ছবিটি শেয়ার করার সময়, নেহা ধুপিয়া ক্যাপশনে একটি বিশেষ হ্যাশট্যাগ ব্যবহার করেছেন এর সাথে তিনি একটি ব্রেস্টফিড ইমোজিও শেয়ার করেছেন। এই ছবিতে নেহা তার বাচ্চাকে দুধ খাওয়ানোর সময় তার সামনে পোজ দিচ্ছেন। অনেক নেটিজেনরাই এই বিষয়টি সহজ ভাবে নেননি, পছন্দ করেনি, অনেকেই নেহাকে লজ্জিত এবং বিবেচনাশীল বলে ট্রল করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

চলতি বছরের ৩রা অক্টোবর, নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর একটি পুত্র সন্তানের জন্ম হয়েছিল। এর আগে তার একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৮ সালে তারা দুজনেই খুব গোপনে বিয়ে করেন। বিয়ের সময় নেহা ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সেই সময়ও নেহাকে দারুণ কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

Back to top button