বলিউড

বাংলার মেয়ে নীলাঞ্জনার গান শুনে বাবাকে মনে করে কাঁদলেন হিমেশ রেশমিয়া, ভাইরাল ভিডিও

ইতিমধ্যেই জি টিভির পর্দায় শুরু হয়ে গিয়েছে হিন্দি সারেগামাপা। এবছর টপ ১৬ পার্টিসিপেন্টদের বেচে নেওয়া মোটেই সহজ ছিল না বিচারকদের জন্য। এবছর বিচারক আসনে রয়েছেন শঙ্কর মহাদেভান, বিশাল দাদলানি ও হিমেশ রেশমিয়া। এই সিজনে বাঙালি প্রতিযোগীদের গানের জাদুতে মুগ্ধ গোটা হিন্দি সারেগামাপার মঞ্চ।

সম্প্রতি আলিপুরদুয়ারের মেয়ে নীলাঞ্জনা রায় গ্র্যান্ড প্রিমিয়ারেই বুঝিয়ে দিলেন তার গায়েকির মান। নীলাঞ্জনার বয়স মাত্র ১৮। সম্প্রতি সারেগামাপার মঞ্চে নীলাঞ্জনার গান কাঁদিয়ে দিল বিচারকমণ্ডলীকে। তার গানের সুরে গোটা সারেগামাপার সেট ভেসেছে আবেগে।

সম্প্রতি সারেগামাপার মঞ্চে বাংলার মেয়ে নীলাঞ্জনা রায়কে হিমেশ রেশমিয়ার সুরে ‘আপনে তো আপনে হোতে হ্যায়’ গানটি গাইতে শোনা গেছে নীলাঞ্জনাকে। তার গানের সাথে সাথে পিছনের স্ক্রিনে বিচারকদের পরিবারের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি দেখানো হচ্ছিল। যা দেখে তারা আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। হিমেশ রেশমিয়া নিজের বাবার কথা মনে করে কেঁদে ফেলেন সারেগামাপার মঞ্চে।

এদিন নীলাঞ্জনার গান শুনে মুগ্ধ ছিল গোটা সারেগামাপার সেট। তিনি নিজের গান দিয়ে বুঝিয়ে দিয়েছেন তিনি লম্বা দৌড়ের ঘোড়া। তার গান শেষে হিমেশ রেশমিয়া কথা বলতে গিয়ে জানান, যখনই তিনি বাবার ছবি দেখেন তিনি ভাবুক হয়ে পড়েন। কারণ তার কথায় বাবার বয়স হচ্ছে। যদিও এখনও তার বাবা ফিট রয়েছেন বলেই জানিয়েছেন তিনি। আর তিনি এও জানান, সময় পেলেই তারা একসাথে অনেক মজা করেন। কিন্তু গায়ক জানান তার বাবাকে এখন প্রায়ই ডাক্তারের কাছে নিয়ে যেতে হয় বয়সের কারণে।

এদিন নীলাঞ্জনার গান শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন হিমেশ রেশমিয়া। নীলাঞ্জনার এই গানের ভিডিও গোটা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সকল নেটিজেনরাও তার গান শুনে মুগ্ধ হয়েছেন। এবছর বাংলা থেকে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন বাংলার অনন্যা, স্নিগ্ধজিৎ, কিঞ্জল, নীলাঞ্জনা আর দীপায়ন। বর্তমানে তারা প্রত্যেকে হিন্দি সারেগামাপার মঞ্চে একে অপরকে টেক্কা দিচ্ছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button