বলিউড

‘নগ্ন হয়নি আর পরিচালকের সঙ্গে শুইনি বলে জায়গা হয়নি বলিউডে’! নিজের ব্যর্থ বলিউড কেরিয়ার নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী নার্গিস ফকরির

‘রকস্টার’, ‘মাদ্রাস ক্যাফে’, ‘কিক’, ‘হাউসফুল ৩ ইত্যাদি জনপ্রিয় সিনেমা দিয়ে অতি অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জনপ্রিয়তা খুঁজে পেয়েছিলেন অভিনেত্রী নার্গিস ফকরি। কিন্তু তার এই জনপ্রিয়তা স্থায়ী হয়নি। কারণ অসাধারন নাচের প্রতিভা এবং অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও খুব বেশি সিনেমায় তাকে দেখতে পাওয়া যায়নি।

এবার সেই প্রসঙ্গে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী নিজেই। নিজের অসফল কেরিয়ার নিয়ে নার্গিস এদিন এক সাক্ষাৎকারে জানান তিনি মডেলিংয়ের থেকে সিনেমাকে বেশি পছন্দ করতেন কারণ বলিউডের সেক্স সিন নেই। কিন্তু বাস্তবে তার অভিজ্ঞতা হয়েছে অন্যরকম।

অভিনেত্রীর অভিযোগ বলিউডে আসার পর একাধিকবার তার কাছের নগ্ন হওয়ার প্রস্তাব আসে। পাশাপাশি সিনেমার পরিচালকের সঙ্গে শোয়ার প্রস্তাবও পান তিনি। এরপরই বিস্ফোরক দাবি করেন নার্গিস। জানান এক সিনেমার পরিচালকের সঙ্গে শুতে তিনি রাজি হননি বলে শেষ মুহূর্তে তাকে বাদ দিয়ে দেওয়া হয় সে সিনেমা থেকে।

তাই আপাতত নিজেকে বড় পর্দা থেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতি কিন্তু আগের মতই। প্রেমিক জাস্টিন এর সঙ্গে মাঝেমধ্যেই ঘনিষ্ঠ ফটো শেয়ার করতে দেখা যায় তাকে। তবে তার অনুগামীরা যে বড় পর্দায় তাকে মিস করেন তা বলাই বাহুল্য।

Back to top button