অর্ধনগ্ন অবস্থায় মহিলাকে ঠোঁটঠাসা গাঢ় চুম্বন, চরিত্রহীনের নায়িকার চুমুর ভিডিও তুমুল ভাইরাল

‘চরিত্রহীন’ ওয়েবসিরিজ দিয়ে বাংলা অভিনয়ের জগতে প্রথম কাজ নয়না গাঙ্গুলির। খোলামেলা সাহসী দৃশ্যে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই তন্বী অভিনেত্রী।

মুম্বই গিয়ে নাকি সমকামী হয়ে গিয়েছেন বাঙালি অভিনেত্রী নয়না গাঙ্গুলি। যার শরীরী উষ্ণতায় কাত হাজারো পুরুষ, সেই পুরুষের থেকে শত যোজন দূরে থাকছেন নয়না। কিন্তু কেন, এই প্রশ্নই এখন সকলের মনে।

নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি প্রদর্শন করছেন। সদ্যই মুক্তি পেয়েছে পরিচালক রামগোপাল বর্মার ‘ডেঞ্জারাস’-এর ট্রেলার।

সেখানেই লেসবিয়ানের চরিত্রে দেখা যাচ্ছে চরিত্রহীন নায়িকাকে। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন থেকে,অর্ধনগ্ন অবস্থায় শরীরী ঘনিষ্ঠতা, প্রচন্ড সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন নয়না। এবং তারপর থেকে সমকামী ভাবতে শুরু করেছেন নয়নাকে।

রামগোপালের ছবি মানেই যৌনতা, খুল্লামখুল্লা অন্ধকার দিক রয়েছে। প্রতিটি পরতে পরতে রয়েছে চমক। এবারও তার ব্যতিক্রম নয়।

বর্তমানে ৩৭৭ ধারা অনুযায়ী দেশে সমকামিতা স্বীকৃত হলেও সমাজে স্বীকৃতি দিয়ে আজও দ্বিধাবোধ করেন অনেকেই। এবং আদালতের নির্দেশ মতো আরও একবার তা স্মরণ করিয়ে দিয়েছেন পরিচালক।

এবং এটাই প্রথম দেশের সমকামী ছবি ডেঞ্জারাস। অপ্সরাকে ভেজা শরীরে চুম্বন থেকে ঘনিষ্ঠতা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

আরও একবার সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। অনেকেই প্রশ্ন তুলেছেন কীভাবে একজন মেয়ে অপর একজন মেয়েকে এইভাবে উষ্ণতায় ভরিয়ে তুলতে পারে।

মুহূর্তের মধ্যে অশালীন মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে কি টলিউড থেকে পুরোপুরি বিদায় নিলেন নয়না। উত্তরে অভিনেত্রী সাফ জানিয়েছেন, তিনি এখন মুম্বই,হায়দরাবাদের ডেইলি প্যাসেঞ্জার।

কাজের জন্য শীঘ্রই লন্ডনে উড়ে যাবেন। সব সামলে ভবিষ্যতে টলিউডেও কাজ করতে চান নয়না।