নাবালিকা ধ’র্ষণে গ্রেফতার ‘নাগিন ৩’ এর ‘মাহির’ ওরফে জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরি! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

হিন্দি টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো নাগিন থ্রি। ধারাবাহিকটিতে অভিনয় করে অত্যন্ত স্বল্প দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেতা পার্ল ভি পুরি। ধারাবাহিকে মাহিরের চরিত্রে তাকে দেখে উত্তাল হয়েছিল মহিলা দর্শকদের মন।

কিন্তু এবার সেই মাহির ওরফে পার্ল গ্রেপ্তার হলেন নাবালিকা ধ’র্ষণের অভিযোগে। সম্প্রতি মুম্বাইয়ের এক নাবালিকা ও তার পরিবার মুম্বাই থানায় পার্ল এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বেশ কিছুদিন আগে অভিনেতা এই কাণ্ডটি ঘটিয়েছিলেন বলে দাবি তাদের। অভিনেতার পাশাপাশি গ্রেপ্তার হয়েছেন তার আরো পাঁচ বন্ধু। বর্তমানে লকডাউন এর কারণে বন্ধ শুটিং ফ্লোর। তাই বাড়ি থেকেই মাহিরকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ।

একটি বেসরকারী সংবাদমাধ্যমের করা টুইটে জানা গেছে ওই নাবালিকার বয়স মাত্র ১৬ বছর। তার বাড়ি মুম্বাইয়ের মালবানি অঞ্চলে। লিখিত অভিযোগের ভিত্তিতে এই ছয়জনকে গ্রেপ্তার করার পাশাপাশি তাদের বিরুদ্ধে ৩৭৬ নং ধারা পেশ করা হয়।

এদিন মুম্বাই পুলিশের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয় অভিনেতা এবং তার পাঁচ বন্ধু বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। আইন অনুসারে তাদের বিরুদ্ধে মামলা চালানো হচ্ছে।

প্রসঙ্গত নাগিন ৩ এর মাধ্যমে পার্ল এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিলেন যে ইতিমধ্যেই আরো বেশ কিছু কাজের অফার পেয়ে গিয়েছিলেন তিনি।

কিন্তু এই ঘটনার পর সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে তার প্রতি ধিক্কারে। দর্শক মহল থেকে তিনি যতটা ভালোবাসা পেতেন, এখন ঠিক ততটাই ধিক্কার এবং ঘৃণা ভেসে আসছে তার দিকে।