বলিউড

‘আমার স্বামী নির্দোষ, ও পর্ন ভিডিও বানায় আমি জানতাম না’! পুলিশের কাছে কাতর আর্জি অভিনেত্রী শিল্পা শেট্টির

রাজ কুন্দ্রার হটশট অ্যাপ এর ব্যাপারে কিছুই জানতেন না অভিনেত্রী শিল্পা শেট্টি। এমনই দাবি করলেন পুলিশের কাছে। পাশাপাশি তিনি জানান তার স্বামী নির্দোষ।

বেশ কিছুদিন আগেই শিল্পার বর রাজের বিরুদ্ধে সামনে এসেছে অনলাইন পর্ন ভিডিও বানিয়ে ছড়িয়ে দেয়ার অভিযোগ। এই অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে রাজ কুন্দ্রাকে। মুম্বাই পুলিশ সোমবার রাতে শিল্পার বর রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে। জানা গেছে রাজই এই দলের মূল ষড়যন্ত্রকারী ছিল।

রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই পুলিশের হাতে উঠে এসেছে একাধিক প্রমাণ। পাওয়া গেছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপের চ্যাট। যেখানে এ বিষয়ে আর্থিক লেনদেনের কথাও বলেছেন তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে। ৪২০(প্রতারণা),২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি এবং অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তার আচার) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। রাজকে আদালতে পেশ করা হলে বিচারক রাজের জামিনে না করে দিয়েছেন।

গত শুক্রবারই আদালতের তরফ থেকে আরও চার দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। তদন্ত করতে গিয়ে উঠে আসছে একাধিক তথ্য। গতকাল রাজ কুন্দ্রা কে নিয়ে মুম্বাইয়ের পুলিশের ক্রাইম ব্রাঞ্চ হাজির হয় জহুর বাংলোয়। প্রায় ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় শিল্পাকে। শিল্পার বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ।অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের পর ই হাতে উঠে এসেছে বেশ চাঞ্চল্যকর কিছু তথ্য।

মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ কে দেওয়া অভিনেত্রীর অনুযায়ী, “যৌন উদ্দীপক ছবি এবং পর্ন ফিল্ম এর মধ্যে অনেক পার্থক্য রয়েছে। রাজ যে পর্নফিলম বানাতেন তা আমি জানতাম না। ইংল্যান্ডে রাজের ভগ্নিপতি প্রদীপ বক্সীর কেনরিন সংস্থার হাতেই হটশট অ্যাপ এর মূল মালিকানা রয়েছে। আমি সেখান থেকেই এই অ্যাপের সমস্ত কাজ করতাম।” এর পাশাপাশি অভিনেত্রী পুলিশকে আর্জি জানিয়ে বলেছেন রাজ নির্দোষ।

এছাড়াও এদিন ওই বাংলো থেকে ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে। হটশট অ্যাপের মালিকানা কেনরিন সংস্থার হাতে থাকলেও ভিডিও তৈরি থেকে সমস্ত ব্যবসার হিসাব রাখা সব কাজই নাকি ভিভান ইন্ডাস্ট্রিজ এর মাধ্যমেই হত।

Back to top button