চলে গেলেন শক্তিমানের প্রিয়জন, শোকস্তব্ধ গোটা পরিবার

গত মঙ্গলবার বলিউড (bollywood) অভিনেতা (Actor) মুকেশ খান্নার (Mukesh Khanna) মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। গতকাল অর্থাৎ বুধবার সেই ভুয়ো খবরকে দিনভর নস্যাৎ করেছেন অভিনেতা।

কিন্তু মৃত্যু যে তাঁর পরিবারে এত দ্রুত আসবে তা বোধহয় ভাবতে পারেননি। বৃহস্পতিবার প্রয়াত হলেন মুকেশের একমাত্র দিদি কমল কাপুর।

দিদির মৃত্যুর খবর সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন মুকেশ। তিনি লিখেছেন, ‘গতকাল সারা দিন ধরে আমার মৃত্যুর ভুয়ো খবর নস্যাৎ করেছি।

কিন্তু ভাবতেও পারিনি, এমন সত্যি আমার জন্য অপেক্ষা করছে। আমার একমাত্র দিদি কমল কাপুর দিল্লিতে প্রয়াত হয়েছে। আমার গোটা পরিবার স্তম্ভিত। করোনার বিরুদ্ধে ১২ দিনের লড়াইয়ের পর ফুসফুসের সংক্রমণে প্রয়াত হল।’

গতকাল নিজের মৃত্যুর গুজবকে নস্যাৎ করতে ফেসবুকে একটি ভিডিয়ো শেয়ার করেন মুকেশ। তিনি বলেন, “আপনাদের আশীর্বাদে শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ এবং ভাল আছি। আমার করোনা হয়নি।

আমি কোনও হাসপাতালে ভর্তি ছিলাম না। আমি জানি না, এই সব গুজব কারা, কী উদ্দেশ্যে ছড়ান। এই সব ভুয়ো খবর ছড়িয়ে মানুষের অনুভূতি নিয়ে খেলা করা হয়।”

করোনার হানায় বহু মানুষ তাঁর প্রিয়জনকে হারিয়ে ফেলছেন। অনেক ক্ষেত্রেই স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশাকে দায়ী করছেন অনেকে। এ বার প্রিয়জনকে হারালেন মুকেশও।