প্রয়াত ‘শক্তিমান’, ভুয়ো মৃত্যুর গুজব উড়িয়ে অন্তর্জালে ক্ষোভ উগরে দিলেন মুকেশ খান্না

বলিউডে একের পর এক দুঃসংবাদ। করোনা যেন ছড়িয়ে পড়েছে বলিউডে। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যেই দুঃসংবাদ। প্রয়াত হয়েছেন নব্বইয়ের দশকের সকলের প্রিয় শক্তিমান। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই খবর। খবর প্রকাশ্যে আসতেই কষ্টে ভেঙে পড়েছিলেন কচি-কাঁচারা।

অবশেষে ভুয়ো মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় শক্তিমান ওরফে মুকেশ খান্না। নিজের পরিবার ও বন্ধু-বান্ধবদের কাছ থেকে নিজের মৃত্যু সংবাদ পেয়ে অবশেষে হাল ধরলেন অভিনেতা।

এবং শেষমেষে নিজেই ইনস্টাগ্রামে ভিডিও পোস্টে মৃত্যুর গুজব ওড়ালেন অভিনেতা মুকেশ খান্না।

গত মঙ্গলবার বিকেলের পর থেকেই মুকেশ খান্নার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপরই শক্ত হাতে হাল ধরে ইনস্টা-তে ভিডিও বার্তায় ক্ষোভ উগরে দিয়েছেন মুকেশ।

সকল অনুরাগীদের আশ্বস্ত করে মুকেশ জানিয়েছেন, আমি একেবারে সুস্থ আছি। যারা আমার মৃত্যু সংবাদ নিয়ে মিথ্যে খবর ছড়াচ্ছে তাদের কড়া ভাষায় নিন্দা করছি। শুধু তাই নয়, এদের সকলকে খুঁজে বার করে বেদম মারা উচিত।

তারপরই সকলের ভুল ভাঙে। সকলকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা। যদিও এই মৃত্যু গুজব বলিউডে নতুন নয়, কয়েকদিন আগেও বর্ষীয়ান গায়ক লাকি আলি এবং বলিউড অভিনেত্রী কিরণ খেরের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে।