হাতে ভাঙের গ্লাস নিয়ে টেবিল এর ওপর উঠে তুমুল নাচলেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে আমাদের বিনোদনের অন্যতম মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। যে কোন মাধ্যমের থেকে বর্তমানে সোশ্যাল মিডিয়াতেই সব থেকে বেশি সময় ব্যয় করেন মানুষ। সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে অজানা বলে কিছু নেই।

অনেক রকমেরই ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ অনেক ঘটনা জানতে পারি। সোশ্যাল মিডিয়াতে কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।

সেই ভিডিও বা ছবিটি কিংবা লেখাটি যেমনি হোক তা যদি আকর্ষণীয় মনে হয় নেটিজেনদের কাছে তাহলে সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় তেমনি এক ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে এক অভিনেত্রী দুই হাতে ভাঙের গ্লাস নিয়ে তুমুল নাচ্ছেন।

মিঠুন চক্রবর্তীকে আমরা সকলেই চিনি। সাধারণ মানুষের কাছে তার পরিচয় আলাদা করে দিতে লাগে না। টলিউড হোক বা বলিউড যেকোনো ইন্ডাস্ট্রিতেই তিনি দাপিয়ে বেড়িয়েছেন। তিনি টলিউডের ফাটাকেষ্ট এবং বলিউডে ডিস্কো ড্যান্সার।

মিঠুন চক্রবর্তী হয়ে ওঠার পেছনে আছে অনেক ওঠা পরার গল্প। অনেক কষ্টে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন তিনি। তবে বর্তমানে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তীর স্ত্রী মাদালসা শর্মার নাচে ভিডিও ভাইরাল হয়েছে।

মহাক্ষয় চক্রবর্তী সেভাবে অভিনয় জগতে নাম পড়তে পারেননি। তবে তার স্ত্রী ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। বর্তমানে স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’-তে কাব্য নামের একটি চরিত্রে অভিনয় করেন।

এই চরিত্রে অভিনয় করে মাদালসা শর্মা দর্শক মহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি তার ইনস্ট্রাগ্রামে হোলির সময় একটি ভিডিও পোস্ট করেন যেখানে তিনি ‘ইতনা মাজা কিউ আ রাহা হে’ গানে ভাঙের দুটো ফাঁকা গ্লাস হাতে নিয়ে তুমুল নাচছেন। তিনি এই ভিডিওটি তার শুটিংয়ের সেটেই বানিয়েছেন।

এবং ভিডিওর নিচে সবাইকে হ্যাপি হোলি বলে উইশ করেছেন। ঐ দিন তার এই ভিডিও ভাইরাল হয় ঝড়ের গতিতে। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় তাই ভিডিওটি নিমেষে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।