বলিউড

রিয়ালিটি শো এর পর এবার হিন্দি ধারাবাহিকে কাজ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী! কমিয়ে দিলেন নিজের পারিশ্রমিকও

বড় পর্দায় বিভিন্ন সিনেমার পাশাপাশি ছোট পর্দার রিয়্যালিটি শোতেও চুটিয়ে কাজ করতে দেখা গেছে মহাগুরু মিঠুন চক্রবর্তীকে। যেখানে বিচারকদের পাশে একজন প্রভাবশালী বিচারকের চরিত্রে দীর্ঘদিন ধরে তাঁকে দেখা যেত। তবে এবার শোনা যাচ্ছে শুধু রিয়েলিটি শোই নয়, পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিক অর্থাৎ সিরিয়ালেও নিয়মিতভাবে অভিনয় করতে চলেছেন তিনি।

হিন্দি চ্যানেল স্টার প্লাসে খুব শীঘ্রই আসতে চলেছে ‘চিকু কি মম্মি দূর কি’ নামের একটি সিরিয়াল।যেখানে একটি ছোট্ট মেয়ের নৃত্যশিল্পী হয়ে ওঠার গল্প দেখানো হবে। জীবনের প্রতি নিয়ত ঝড়ঝাপটা সামলে কি করে সেই মেয়েটি নিজের স্বপ্ন পূরণ করে তা নিয়েই তৈরি হচ্ছে সিরিয়ালটি। এদিন এই সিরিয়ালের প্রোমো রিলিজ হতেই চমকে ওঠেন নেটিজেনরা। কারণ সেখানে রয়েছেন মিঠুন চক্রবর্তী।

তবে তিনি নিয়মিতভাবে ধারাবাহিকটিতে কাজ করবেন কিনা সে ব্যাপারে এখনো পর্যন্ত কোন নিশ্চিত খবর জানা যায়নি। তবে ইন্ডাস্ট্রির সূত্রে খবর ধারাবাহিকের গল্প শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেতা ।পাশাপাশি নিজের জীবনের নানা ঘটনার সঙ্গে ধারাবাহিকের গল্পের মিল পাওয়ায় কাজটি করতে রাজি হয়ে যান তিনি। পাশাপাশি জানা গেছে ধারাবাহিকে কাজের জন্য নিজের পারিশ্রমিকও কমিয়ে দিয়েছেন মিঠুন। তাই তার অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন এ ব্যাপারে আরও তথ্য জানার জন্য।

Back to top button