বলিউড

‘শাহীদ বিছানায় আমায় কন্ট্রোল করে’! নিজেদের যৌন জীবনের ব্যক্তিগত তথ্য এবার প্রকাশ্যে আনলেন অভিনেতা শাহীদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত

বলিউডের অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন অভিনেতা শাহীদ কাপুর এবং তার স্ত্রী মীরা রাজপুত।তাদের বয়সের কারণে তাদের বিবাহ নেটিজেনদের মধ্যে বিতর্কের সৃষ্টি করলেও সমস্ত বাধা পার করে বেশ সুখেই সংসার করছেন এই দুই জনপ্রিয় তারকা। প্রসঙ্গত অভিনয় জগতের ব্যাকগ্রাউন্ড থেকে না হলেও শাহীদ-স্ত্রী মীরা কিন্তু সমান জনপ্রিয় নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি আরেক বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার টক শোতে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন শাহীদ এবং মীরা দুজনেই। সেখানেই বিভিন্ন রকম ব্যক্তিগত প্রশ্নের উত্তর খোলাখুলিভাবে শেয়ার করে নেন তারা অনুগামীদের সঙ্গে। সেখানেই একটি ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিতে গিয়ে মীরা নিজেদের যৌন জীবনের বিভিন্ন সিক্রেট ফাঁস করে দিয়েছিলেন ইন্টারভিউতে।

টকশো এর সঞ্চালিকা নেহা একটি প্রশ্ন-উত্তর রাউন্ডে মীরকে জিজ্ঞেস করেছিলেন বিছানায় তার প্রিয় যৌন অবস্থান কি। বলাই বাহুল্য এমন ব্যক্তিগত প্রশ্ন শুনে অভিনেতা শাহীদ কাপুর অস্বস্তিতে পড়লেও তার স্ত্রী মীরা কিন্তু সপ্রতিভভাবে উত্তর দিয়ে মন জয় করে নিয়েছেন নেটিজেনদের।

এখানেই মীরা জানিয়েছিলেন যে শাহীদ আসলে ‘কন্ট্রোল ফ্রিক’ তাই বিছানায় কী করতে হবে সেটা শাহীদই তাঁকে বলে দেন। পাশাপাশি নিজেদের দাম্পত্য জীবন নিয়েও নানা প্রশ্নের উত্তর দিয়েছিলেন এই দম্পতি। যা থেকে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন পাঁচ বছর কেটে গেলেও দুজনের মধ্যেকার ভালোবাসা কিন্তু আগের মতই অটুট।

Back to top button