বলিউড

“আই এম ওয়ার্দি, ক্যাপাবল, লাভড এন্ড স্ট্রং”, স্বামীর শোক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিকের পথে মন্দিরা বেদি

গত এক মাস আগে অভিনেত্রী মন্দিরা বেদির জীবনে নেমে এসেছিল ঘোর কালো নিকষ অন্ধকার। কালের নিয়মে সবাইকে ছেড়ে বড্ড তাড়াতাড়ি বিদায় নিয়েছেন তার বেঁচে থাকার একমাত্র কারণ। বিদায় নিয়েছেন স্বামী রাজ কৌশল।

হূদরোগে আক্রান্ত হয়ে চলে গেছেন তিনি। তার শেষ যাত্রায় কাঁধ মিলিয়ে ছিলেন স্ত্রী মন্দিরা বেদীও। স্বামী চলে যাওয়ায় কান্নায় ভেঙ্গে পড়েছিলেন মন্দিরা।

জীবনের এই কঠিন সময়ে অভিনেত্রী পেরিয়ে এসেছেন সবচেয়ে কঠিন বাধা। জীবনের সাথে সাথে চারপাশটাও কেমন ভয়ংকর সেইরূপ দেখেছেন তিনি। স্বামীর শেষকৃত্যে মন্দিরার জিন্স টপে উপস্থিতি ভালো চোখে দেখেননি নেটিজেনরা। স্বামী মারা যাওয়ায় বিধ্বস্ত মন্দিরার আঘাতে বারংবার ‘কাটা ঘায়ে নুন ছিটানোর’ মত কটুক্তি করা হয়েছে নেটিজেনদের পক্ষ থেকে।

আজ থেকে প্রায় দুই দশক আগে মন্দিরা পরিচালক রাজ কৌশলের সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন। তাদের কোল আলো করে রয়েছে একটি ফুটফুটে মেয়ে ‘ তারা ‘। এছাড়াও রয়েছে একমাত্র ছেলে বীর। তবে শিশুকন্যাকে রাজ এবং মন্দিরা গতবছর দত্তক নিয়েছিলেন। ‘পেয়ার মে কাভি কাভি’, ‘সাদী কা লাড্ডু’, ‘এন্টনি কন হে’ ইত্যাদি ছবি পরিচালনা করেছিলেন রাজ কৌশল।

সময় মানুষকে সবকিছু শিখিয়ে দেয় এবং কঠোর হতে পথ দেখায়। এই সময়ের সাথে সাথে অভিনেত্রী অনেকটাই শক্ত হয়েছেন। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই দেখা যায় তার শেয়ার করা নানা রকম অর্থবহ ছবি। সদ্য পোস্ট করা মন্দিরার এক ছবির মধ্যে লেখা রয়েছে, “আই অ্যাম ওয়ার্দি, আই অ্যাম ক্যাপাবেল, আই অ্যাম লাভড্, আই অ্যাম স্ট্রং।”

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

Back to top button