বলিউড

‘তোমার মত স্ট্রং মেয়েকে দরকার আমার’! তৃণমূলের ‘খেলা’য় যোগ দিতে এবার অভিনেত্রী স্বরা ভাস্বরকে আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি বাংলার বাইরেও তৃণমূল কংগ্রেসের ক্ষমতার সম্প্রচার ঘটাতে তীব্র উদ্যোগের সঙ্গে প্রচার কর্মসূচিতে মেতে উঠে দেখা গিয়েছে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। তাই গোয়া থেকে ফিরে এবার মুম্বাইয়ে বিশিষ্টজনদের সঙ্গে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে খোলাখুলি বৈঠক করতে দেখা গেল তাকে। তার সঙ্গে এদিন বৈঠকে উপস্থিত হয়েছিলেন বলিউডের বিখ্যাত ব্যক্তিত্ব। যাদের মধ্যে উপস্থিত ছিলেন জাভেদ আখতার, মহেশ ভাট, সুধীর কুলকর্নি, স্বরা ভাস্কর, কুবরা সৈত, রিচা চড্ডা।

মূলত গেরুয়া শিবির বিরোধী এই ব্যক্তিত্বরা এদিন যেভাবে সাংস্কৃতিক জগতের মানুষদের আইনের মাধ্যমে মুখ বন্ধ করা হচ্ছে এবং বাকস্বাধীনতা কেড়ে নেওয়া হচ্ছে তার বিরোধিতা করেছেন। তাদেরকে সমর্থন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেআইনি কার্যকলাপ প্রতিরোধ আইন সংশোধনী বিল তথা ইউএপিএর তীব্র বিরোধিতা করতে দেখা গেছে এদিন। পাশাপাশি তিনি প্রতিশ্রুতি দিয়ে জানিয়েছেন ভবিষ্যতে তিনি কেন্দ্রে ক্ষমতায় এলে শিল্পীদের বাক স্বাধীনতা যাতে হরণ না করা হয় সেদিকে নজর রাখবেন।

এদিন উপস্থিত সকলের পাশাপাশি বিশেষ করে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্বরকে তৃণমূলে যোগদান করার উপদেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কারণ হিসেবে তিনি জানান অভিনেত্রীর মত স্ট্রং মেয়েকে তার দলের বিশেষ দরকার।

তাই নেটিজেনদের একটি বড় অংশ এখন বৈঠকে উপস্থিত ব্যক্তিত্বদের মধ্যে করা কারা তৃণমূলে যোগদান করেন তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button