পিঠ খোলা ‘ডিপ নেক’ হট ম্যাক্সি ড্রেসে মুম্বাইয়ের রাস্তায় মালাইকা অরোরা! সঙ্গী ছেলে আরহান

করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে দেশজুড়ে প্রায় সমস্ত রাজ্যে চলছে আংশিক লকডাউন। মুম্বাই ও ব্যতিক্রম নয়। লকডাউন এর কারণে বলিউডের সমস্ত শুটিং এই মুহূর্তে বন্ধ। সেলিব্রেটিদের এখন বেশিরভাগ সময়টাই বাড়িতে কাটাতে হচ্ছে। তবে বিশেষ বিশেষ দরকারে সাধারণ মানুষদের মত বেরোতে হয় সেলিব্রিটিদেরও।

যেমন এবার মুম্বাইয়ের রাস্তায় দেখা গেল বলিউড অভিনেত্রী মালাইকা রোরা এবং তার ছেলে আরহানকে। ডিপ নেক হট ম্যাক্সি ড্রেসে মালাইকা অরোরাকে বেশ লাস্যময়ী লাগছিল।

আরহান কিন্তু ছিলেন ক্যাজুয়াল টি-শার্ট এবং জিন্স পরিহিত অবস্থায়। দুজনকে মুম্বাইতে রাস্তায় সাংবাদিকরা দেখতে পেয়ে ছবি তোলার পরেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় সেই ছবি। তবে এবারও কিন্তু বেশ ট্রোলের সম্মুখীন হতে হয় মালাইকাকে।

নেটিজেনরা বলতে থাকেন এই করোনা পরিস্থিতিতে বাড়ির বাইরে মালাইকা কি করছেন। তবে এদিন এর ভাইরাল হওয়া ছবিতে কিন্তু মালাইকা এবং তার ছেলে দু’জনকেই করোনা বিধি মেনে চলতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

দুজনেরই মুখে ছিল মাস্ক।তবে নেটিজেনদের আরো একটি বড় অংশ মালাইকাকে ট্রল করেন এই বলে যে মালাইকার ড্রেস মোটেও বাইরে বেরোনোর পক্ষে উপযুক্ত নয়।

প্রসঙ্গত মালাইকা পড়েছিলেন একটি শ্যাওলা রংয়ের পিঠ খোলা ম্যাক্সি ড্রেস। তার এই পিঠখোলা ড্রেসে ক্ষুব্ধ নেটিজেন এর একাংশ।

তবে মালাইকার অনুগামী এবং নেটদুনিয়ার অন্যান্য বাসিন্দারা কিন্তু বলছেন ড্রেসটিতে ভারী মানিয়েছিল মালাইকাকেম মালাইকা বরাবরই হট এবং বোল্ড স্টাইলের জন্য জনপ্রিয়। এবারও তার ব্যতিক্রম হলেন না তিনি। এদিন মুম্বাইয়ের রাস্তায় তার বোল্ড লুক বোল্ড করে দিয়েছে অনেক নেটিজেনকেই।