আনপ্লাগ মালাইকাঃ বিবাহ বিচ্ছেদ থেকে নতুন সম্পর্ক, বার্ধক্যেও সাবলীল বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল

আরবাজ-মালাইকার বিচ্ছেদের পর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। কিন্তু এর জন্য কে দায়ি, কেন দায়ি, এসব নিয়ে যত বিতর্কই থাক না কেন, তিনি এখন ডেট করছেন অর্জুন কাপুরকে। সেই নিয়েও তিনি একাধিকবার ট্রোলড হয়েছেন। কারণ মালাইকা ও অর্জুনের বয়সের ফারাক প্রায় পনেরো বছর। বয়েসের তারতম্য থাকায় অযথা মালাইকাকে তাঁর বয়স নিয়ে কটূক্তিও করা শুরু হয়েছে বহু বার।

কিন্তু কুছ পরোয়া নেই নায়িকার, তিনি নিজের মতনই থাকেন। এমনকি শোনা গিয়েছে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই কি মালাইকা-আরবাজের ১৯ বছরের দাম্পত্য ভেঙে গিয়েছে। কিন্তু এসব গুজব এখন অতীত। কারণ সম্প্রতি এই জুটি একসাথেই থাকছেন, লকডাউন শুরু হওয়ার পর থেকেই মালাইকার সঙ্গে একই অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেন অর্জুন কাপুর। দুজনের প্রেম যে কতোটা মাখোমাখো তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

এদিকে বেশ কয়েক মাসে আগেই মালাইকার টাস্কানি অ্যাপার্টমেন্টের ব্যালকনিতে অর্জুনের সঙ্গে মালাইকার ছবিও উঠে এসেছিল সংবাদ পত্রের পাতায়। কিন্তু তাতে কুছ পরোয়া নেই, প্যার কিয়া তো ডরনা কেয়া? এমনকি এই জুটি করোনার গ্রাসেও পড়েছিলেন বেশ কয়েক মাস আগে। কিন্তু সুস্থ হতেই অর্জুন ভূত পুলিশ সিনেমার শ্যুটিং এ ব্যস্ত হয়ে পড়েন। অন্যদিকে মালাইকাও নিজের মতন ব্যাস্ত। কিন্তু কাজের ফাঁকে মাঝে মাঝেই নিভৃতে সময় কাটান এই জুটি তার প্রমাণও মিলেছে বহুবার। আগের মাসেই মালাইকা এবং অর্জুন নিজেদের কাজ শেষে কোনো এক পাহাড়ি এলাকায় ছুটি কাটাতে গিয়েছিলেন, সেই ছবিও নিজেরাই সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন।