বলিউড

স্নিগ্ধজিৎ এর গানে মুগ্ধ কুমার শানু! স্নিগ্ধজিৎকে ‘বেঙ্গল টাইগার’ বললেন শানু, উপহার দিলেন নিজের সবথেকে প্রিয় জ্যাকেটটা, ভাইরাল ভিডিও

যতদিন যাচ্ছে এগিয়ে আসছে সারেগামাপা র গ্র্যান্ড ফিনালে। সকল প্রতিযোগীর লক্ষ এখন জয়ের ট্রফি। সকলেই জোর কদমে। আর এই সকল প্রতিনিধিদের মধ্যে এগিয়ে রয়েছে বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। স্নিগ্ধজিৎ এর পারফরম্যান্স প্রথম দিন থেকে দর্শকদের মুগ্ধ করে চলেছে তার গানে অবাক হয়েছেন। এবারে স্নিগ্ধজিৎ নিজের গানে মুগ্ধ করল জনপ্রিয় গায়ক কুমার শানু কে পেল বেঙ্গল টাইগার এর খেতাব।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি গানের ভিডিও ভাগ করে নিয়েছে স্নিগ্ধজিৎ এই ভিডিওটিতে দেখা যাচ্ছে তাঁর গানে মুগ্ধ বিচারক থেকে বাকি প্রতিযোগী সকলে। সকলেই তাঁর গানের শেষে ওঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে এমনকি বাদ পড়েননি কুমার শানু ও। এরপর উঠে দাঁড়িয়ে কুমার শানু স্নিগ্ধজিৎ কে বলে দেখ ভাই, আমাকে সবাই বেঙ্গল টাইগার বলে। আজ আমি এই নাম তোকে দিয়ে দিলাম।’ শুধুমাত্র তাই নয় নিজে মঞ্চে উঠে এসেছে একটু যে তোকে নিজের প্রিয় জ্যাকেট টা খুলে উপহার দেন কুমার শানু।

উল্লেখ্য ২০১৯ সালে বাংলা সারেগামাপার মঞ্চে দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছিল স্নিগ্ধজিৎ। সেখান থেকেই তাঁর পরিচিতি বাড়ে তবে লকডাউন এর কারণে বিভিন্ন জায়গায় স্টেজ শো খুব কম হচ্ছিল তাই একেবারে চলে আসে ২০২১ এর জাতীয় সারেগামাপার মঞ্চে। তার অডিশনের প্রথম দিন থেকেই তার গানে মুগ্ধ বিচারকেরা এমনকি বিশাল দাদলানি তাকে প্লেব্যাক করার অফার দিয়েছেন। এছাড়াও সারেগামাপার বিজয়ী ট্রফির দৌড়ে বাংলা থেকে আরও দুই মেয়ে নীলাঞ্জনা এবং অনন্যা এগিয়ে রয়েছে এবারে দেখার অপেক্ষা এই তিনজনের মধ্যে কে বাংলার ঘরে আনতে চলেছে এই জাতীয় স্তরের ট্রফি।

Back to top button