“ও আমার কোনো ক্ষতি করতে পারবে না, ওর নিজের ক্যারিয়ারই ডুবতে বসেছে”, সালমান খানকে হুমকি দিলেন KRK

ভাইজান সালমান খানকে কিছু বলার সাহস বলিউড ইন্ডাস্ট্রি তো কি সারা দুনিয়াযা কারুর আছে বলে মনে হয় না। কিছু না কিছু নিয়ে সবসমই বিতর্কে জড়িয়েছেন তিনি।

কখনো প্রাক্তন প্রেমিকা তো আবার কখনো পুলিশ কেস কিছুনা কিছু লেগেই থাকে ভাইজানের। ঠিক আবার হুমকি পেলেন বিখ্যাত ফ্লিম সমালোচক কে কে আর অর্থাৎ কমল রশিদ খান এর থেকে।

দিনকয়েক আগে সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ রিলিজ করে। ভাইয়ের অন্যান্য সিনেমার মতই দর্শক রাধে-র অপেক্ষায় বসে ছিলেন। কিন্তু সিনেমাটি পুরো মুখ থুবড়ে পরে। না আছে গল্পের মাথা না আছে গল্পের মুন্ডু। দর্শকদের একদম পছন্দ হয়নি রাধে।

ইতিমধ্যে ফ্লিম সমালোচক KRK এই নিয়ে দুষতে শুরু করেছেন সালমান খানকে। তার বক্তব্য সালমান খান এই রকম বাজে বাজে সিনেমা বানিয়ে নতুন নতুন প্রতিভা গুলিকে আটকে রাখছেন।

তিনি আরো খোলসা করে বলেন, সালমান খানের জন্য বহু প্রতিভা কাজ করবার সুযোগ পাচ্ছেন না এবং যে কেউ তার সম্পর্কে কিছু বলতে গেছে তার ক্যারিয়ার ধ্বংস করেদিয়েছেন সালমান। কমল রশিদ খান আরো বলেছেন যে ‘ও আমার কোনো ক্ষতি করতে পারবে না, ওর নিজের ক্যারিয়ারই ধ্বংস হয়েগিয়েছে’।

তিনি আরো বলেছেন, ‘আমি জানি ওর বিরুদ্ধে যে কথা বলেছে তাকে পুরো শেষ করেদিয়েছে, ও আমার কোনো রকমের ক্ষতি করতে পারবে না। এমনিতেই আমি আমার জীবনের অর্ধেক সময় কাটিয়ে ফেলেছি।

সম্প্রীতি তার রাধে সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই নানা রকমের বিতর্কে জড়িয়েছেন। সালমান খানের জীবনের সব থেকে জঘন্য সিনেমা হয়েছে রাধে। আই এম ডিবিতেও রাধের রেটিং ১.৪ হয়ে দাঁড়িয়েছে।