হাতে বোধহয় বেশি সময় নেই! তাই এবার ছেলের বিয়ে দেখতে চান অভিনেত্রী কিরণ খের

সম্প্রতি একটি টুইটের মাধ্যমে অভিনেতা অনুপম খের নেটিজেনদের জানিয়েছিলেন যে তার স্ত্রী অভিনেত্রী কিরণ খের এক বিরল ধরনের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। বর্তমানে মুম্বাইয়ের অন্যতম সেরা হাসপাতালে চিকিৎসাধীন কিরণ আগের থেকে ভালো থাকলেও কাটেনি ভয়।

এর মধ্যেই কিরণ এবং অনুপমের ছেলে সিকন্দর খেরের শেয়ার করা একটি ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে দেখা গেল অনুপম এবং কিরণ এখন আর কিছুই নয় শুধু চাইছেন ছেলে অর্থাৎ সিকন্দরের বিয়েটা দিয়ে দিতে।

সিকন্দর নিজেই ভিডিওটি ইনস্টাগ্রামে অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন। যেখানে দেখা যায় সোফায় বসে কিরণ সিকন্দর কে বলছেন ৪১ বছর বয়স হয়ে গিয়েছে, তাই সিকন্দরের উচিত বিয়েটা এবার করে নেওয়া। ভিডিওযে উপস্থিত ছিলেন স্বয়ং অনুপম খেরও। স্যুপ খেতে খেতে তিনিও কিরণের বক্তব্যকে সমর্থন করেন।

ভিডিওর মাধ্যমে অনুগামীরা কিরণ অনুপম এবং সিকন্দরের মধ্যেকার ফ্যামিলি বন্ডিং দেখে যারপরনাই মুগ্ধ। প্রসঙ্গত বর্তমানে কিরনের চিকিৎসার জন্য তৈরি করা হয়েছে একটি মেডিকেল বোর্ড।

ইন্ডিয়া’জ গট ট্যালেন্ট এর বিচারিকা কিরণের চিকিৎসার আপডেট নেট দুনিয়ায় দেওয়ার পাশাপাশি অনুপম নিয়মিত তার অনুগামীদের গুজব ছড়ানো থেকে বিরত থাকার অনুরোধ করছেন।

সিকন্দর পোস্ট করা ভিডিওটির মাধ্যমে অনুগামীদের এই কঠিন সময়ে তাদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি বর্তমানে অনুপম কিরণ এবং সিকন্দরের সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে কিরণের সুস্থতা কামনা করে অনুগামীদের পাঠানো শুভেচ্ছাতে।