বলিউড

প্রথমদিনেই সব রেকর্ড ভেঙে আয় ১৩৫ কোটি টাকা! ‘কেজিএফ ২’ এর কাছে আবারো মাথা নোয়াতে হলো শাহরুখ, আমির, সলমনকে

‘বাহুবলী’ থেকে শুরু করে গত বছরের ‘পুষ্পা’ প্রমাণ করে দিয়েছে যে বলিউডকে সমানতালে পাল্লা দেওয়ার জন্য রীতিমতো কোমর বেঁধে তৈরি হচ্ছে দক্ষিণ ইন্ডাস্ট্রির সিনেমাগুলি। এবার সেই তালিকায় নতুন সংযোজন হল ‘কেজিএফ ২’। প্রসঙ্গত ২০১৮ সালে যখন এই সিনেমার প্রথম পর্ব মুক্তি পেয়েছিল বড়পর্দায়, তা নিয়ে চূড়ান্ত উন্মাদনা দেখা গিয়েছিল অনুগামীদের মধ্যে।

প্রত্যাশিতভাবেই দ্বিতীয় পর্বও সাফল্য পাবে বক্সঅফিসে এমনটাই মনে করেছিলেন সিনেমা বিশেষজ্ঞরা। কিন্তু তাদের ধারণার বাইরে গিয়ে রেকর্ড সংখ্যক আয় করতে সক্ষম হয়েছে ‘কেজিএফ ২’। জানা গিয়েছে মুক্তির প্রথম দিনেই ১৩৫ কোটি টাকা আয় করেছে এই সিনেমাটি। প্রসঙ্গত প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমাটি মোট চারটি ভাষায় ডাবিং করে মুক্তি পেয়েছে ভারতে।

জানা গিয়েছে মুম্বাই, পুনের মতো জায়গায় ভোর ৬টা থেকে শুরু হয়েছে এই সিনেমার সম্প্রচার। পাশাপাশি রীতিমতো নিলাম করে ১৫০০ টাকায় মুম্বাইতে ‘কেজিএফ ২’ এর টিকিট বিক্রির খবর ইতিমধ্যেই জানতে পেরেছেন নেটিজেনরা। অপরদিকে দিল্লিতে ‘কেজিএফ ২’ এর টিকিট বিক্রি হয়েছে প্রায় ২০০০ টাকায়। জানা গিয়েছে দ্বিতীয় পর্ব নিয়ে মানুষের এহেন উন্মাদনা দেখার পর সিনেমাটির তৃতীয় পর্ব তৈরি করার সিদ্ধান্ত নিয়েছেন কেজিএফ এর নির্মাতারা। বলাই বাহুল্য আরো একবার বলিউডকে তুড়ি মেরে উড়িয়ে দিতে সক্ষম হয়েছে দক্ষিণের ইন্ডাস্ট্রি।

Back to top button