বলিউড

সালমান -ক্যাটরিনার বন্ধুত্ব কি আজও অটুট? তবে ক্যাটরিনা বিশ্বাস করেন তার বিপদে প্রথম আঁচ পাবেন সালমানই

একটা সময় ক্যাটরিনা কাইফ ও সালমান খানকে নিয়ে কম জলখোলা হয়নি বলিউডে। সালমান খানের হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন ক্যাটরিনা কাইফ। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রীতিমত হেডলাইন হতে থাকে বিভিন্ন সংবাদ মাধ্যমে। অনেকে বিশ্বাস করতে থাকেন যে রিল লাইফের এই জুটি রিয়েল লাইফেও নাকি চুটিয়ে প্রেম করছেন। তবে সেটা কতটা সত্য আর কতটা মিথ্যা তা নিয়ে কিন্তু এখনো অনেকের মনে প্রশ্ন থেকে গেছে।

সালমান খানের নিজের জন্মদিনের পার্টিতে প্রথম দেখা হয় দুজনের। প্রথম দেখাতেই ক্যাটরিনাকে ভীষণভাবে পছন্দ করে ফেলেন সালমান। এরপর ধীরে ধীরে বাড়তে থাকে তাদের ঘনিষ্ঠতা। সালমান প্রেমীরা ভেবেছিলেন যে এবার হয়তো তাদের মিয়ার জন্য বিবি এসে গেছে।

বলিউডে তৈরি হতে থাকে বিভিন্ন ধরনের গসিপ। সেই গসিপ থেকে বাদ যাননি সালমান – ক্যাটরিনাও। তবে কিছুদিনের মধ্যেই সালমান ও ক্যাটরিনার মধ্যে প্রেমের ধারণা অনেকের কাছেই ভুল প্রমাণিত হয়। বলিউডের আরেক সুপারস্টার রণবীর কাপুরের সাথে সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ। সেই নিয়েও শুরু হয় বিস্তর জলঘোলা। ভুল ধারণা কেটে যেতে থাকে সালমান ও ক্যাটরিনার ভক্তদের মন থেকে।

কিন্তু সালমান খানকে প্রথম থেকেই প্রচন্ড বিশ্বাস করতেন ক্যাটরিনা। তিনি সালমানের উপর খুবই ডিপেন্ডেবল ছিলেন। একবার একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা কাইফ বলেছিলেন, ক্যাটরিনার যদি কোন রকম বিপদ ঘটে তার প্রথম আঁচ পাবেন সালমান। ক্যাটরিনার এই মন্তব্য থেকে স্পষ্ট হয়ে গেছিল যে তাদের মধ্যে রসায়ন কি প্রচন্ড পরিমাণের শক্তিশালী।

সিনে প্রেমীরা শেষ বার ভরত ছবিতে সালমান ও ক্যাটরিনাকে একসাথে পেয়েছিলেন। এরপর খবর আসতে থাকে টাইগার তিন ছবিতে ফের একসাথে দেখা যাবে এই হিট জুটিকে। কিন্তু তারই মাঝে ভিকি কৌশলের সাথে সাত পাকে আবদ্ধ হন ক্যাটরিনা। এখন অনেকেরই প্রশ্ন যে এত কিছুর পরেও কি আজও সালমান ও ক্যাটরিনার মধ্যে বন্ধুত্ব অটুট রয়েছে নাকি সবটাই মিথ!

Back to top button