বলিউড

বিগ বসের ঘরে এসে সালমান খানের বিরুদ্ধে বিরাট এক অভিযোগ আনলেন ক্যাটরিনা কাইফ, ভাইরাল হলো বিগবসের প্রমো ভিডিও

বিগবসে সারা সপ্তাহ শেষে একটি উইকলি স্পেশাল পর্ব হয়। যার নাম ‘উইকেন্ড কা ওয়ার’। এবার বিগ বস সিজন ১৫। আর এই সপ্তাহের শেষে বিগ বসের ঘরে আসতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং রোহিত শেট্টি। এবছর দীপাবলিতে মুক্তি পাচ্ছে ক্যাটরিনা কাইফের নতুন ছবি ‘সূর্যবংশী’।

আর সেই ছবিরই প্রচারের জন্য বিগ বসের ঘরে হাজির হয়েছেন ক্যাটরিনা এবং রোহিত দুজনে। চ্যানেলের তরফ থেকে ইতিমধ্যে এই পর্বের একটি প্রমো ভিডিও প্রকাশের এসেছে যে ভিডিওটিতে দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফ সকলের সামনেই সালমান খানের বিরুদ্ধে অভিযোগ এনেছেন যা শুনে উপস্থিত সকলেই সেখানে অবাক হয়ে গিয়েছেন।

প্রমো ভিডিওটিতে দেখা যাচ্ছে দারুন একটি জমকালো শাড়ি পড়ে বিগ বস’-এর ঘরে রোহিতের সঙ্গে হাজির হয়েছেন ক্যাটরিনা। এরপর টাইগারের সঙ্গে একটি মজার খেলায় অংশ নেয় জোয়া। একটি টেবিলের মুখোমুখি দুই তারকা বসেন এবং এই খেলার বিচারকের আসনে বসেন রোহিত। খেলা চলাকালীন ক্যাটরিনা এবং সালমান খানের চোখাচোখি হয় এবং তখনই ক্যাটরিনা অভিযোগ করেন যে সালমান খান সব সময় সেটে শুটিংয়ে দেরি করে আসেন। আর সঙ্গে সঙ্গে মাথা নাড়িয়ে সালমান খান ক্যাটরিনার কথায় সম্মতি জানান। শুধু তাই নয় মুখ ফুটে বলে ওঠেন কাবুল হ্যায়।

খেলে এখানেই শেষ নয় সালমান খানকে নির্দেশ দেয়া হয় ক্যাটরিনা কাইফের উদ্দেশ্যে একটি গান গাওয়ার জন্য তাতে সম্মতি জানিয়েছেন খান উঠে দাঁড়িয়ে ক্যাটরিনা কাইফের উদ্দেশ্যে ‘ও মেরে দিল কে চ্যান’ গানটি গেয়ে ওঠেন। সঙ্গে মজার ভঙ্গিতে নাচ ও শুরু করে দেন মঞ্চে, যা দেখে ক্যাটরিনা কাইফ নিজেকে আর ধরে রাখতে পারিনি, মঞ্চেই তিনি হেসে লুটোপুটি খান।

Back to top button