বলিউড

ইতিমধ্যেই কৌশল পরিবারের পাকা গিন্নি হয়ে উঠেছেন ক্যাটরিনা, শ্বশুরবাড়ির সকল সদস্যদের জন্য প্রথমবার নিজের হাতে বানালেন সুজির হালুয়া

বর্তমানে কৌশল পরিবারের নতুন বৌমা ক্যাটরিনা কাইফ। কয়েকদিন আগেই ভিকির বাড়িতে গৃহপ্রবেশ ঘটেছে ক্যাটরিনার। তারপর থেকে সমস্ত রকম নিয়ম নিষ্ঠা করি পালন করেছেন তিনি। কোন কিছু ত্রুটি রাখেনি। এই শুক্রবার ছিল ক্যাটরিনার প্রথম শ্বশুর বাড়িতে রান্না ঘরে প্রবেশ। পাঞ্জাবি বিয়ের নিয়ম অনুসারে বিয়ের পর প্রথম রান্নাঘরে নতুন কোন মিষ্টিজাতীয় রান্না সকলকে খাবার আর সেই অনুষ্ঠান কে বলা হয় ‘chaunka chardhana’। সেই নিয়ম অনুযায়ী ক্যাটরিনা কাইফ সেদিনকে নিজের হাতে সকলের জন্য সুজির হালুয়া বানালেন। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। এবং ছবির পাশে লিখেছেন ‘আমি বানিয়েছি’।

ছবিতে দেখা যাচ্ছে নিজের হাতে কাচের বাটির মধ্যে সুজির হালুয়া নিয়ে ছবি তুলেছেন ক্যাটরিনা। তার হাতের মেহেন্দির রং স্পষ্ট। সুজির হালুয়ার উপর ড্রাই ফ্রুটস দিয়ে সাজানো রয়েছে, দেখে দারুণ সুস্বাদু লাগছে। প্রথমবার শ্বশুরবাড়ি নিজের হাতে সকল সদস্যের জন্য মিষ্টি বানালেন অভিনেত্রী।

বহু প্রতীক্ষার পর অবশেষে ভিকি কসাল নিজের মনের মানুষ কে পেয়েছেন। গত ৯ই ডিসেম্বর রাজস্থানের রাজকীয় প্রাসাদে ক্যাটরিনা কাইফের সঙ্গে বিবাহ সেরেছেন ভিকি। হলদি থেকে শুরু করে বিয়ের বিভিন্ন ছবির ক্যাটরিনা এবং ভিকি দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় একাউন্টের মাধ্যমে পোস্ট করেছেন। সেখানে দুজনকে একসঙ্গে বেশ মানিয়েছে। এরপরে মধুচন্দ্রিমা কাটিয়ে সপ্তাহের শুরুতেই মুম্বাই ফিরেছেন নতুন দম্পতি।

আর ফিরে এসেই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন তারা। সেই ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম আয়োজনের মাধ্যমে ভিকি এবং ক্যাটরিনার বিবাহ হয়েছে। উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির বড় বড় জনপ্রিয় তারকার। তবে সেই অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী কেউ ছবি তুলতে পারবে না কেউ ফোন আনতে পারবে না। তবুও নিজেদের প্রোফাইল থেকেই তারা বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন এবং বর্তমানে সেই ছবি সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।

Back to top button