১৪ বার ব্যর্থ কাশ্মিরা গর্ভধারণে, কিন্তু বলিউডের ভাইজানের এক কথাতেই বদলে গেল তার

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ-র ভাগ্নে কৃষ্ণা অভিষেককে সকলেই একনামে চেনেন। বলিউডের হাস্য কৌতুক অভিনেতা হিসেবে দর্শকমহলে দারুণ জনপ্রিয় কৃষ্ণা অভিষেক । একটি কমেডি শো- দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেতা। কাশ্মীরা ও অভিষেকের মতো জুটি সাধারণত দেখা যায় না। ২০০৬-তে ওয়ান নাইট স্ট্যান্ড নামের একটি টিভি শোতে তাঁদের আলাপ। অভিষেক তাঁর থেকে প্রায় ১২ বছরের ছোট। ২০১৩ তে বিয়ে করেন তাঁরা। এই দম্পতির এক যমজ সন্তান রয়েছে। পরিচিত মহলে তাঁদের দাম্পত্য জীবন খুবই হিট।

তারপর দীর্ঘদিন অভিনেত্রী কাশ্মিরার সঙ্গে ডেটিং এর করার পর লিভ-ইন রিলেশনশিপে ছিলেন কৃষ্ণা। অবশেষে ২০১৩ সালে বান্ধবীকে কৃষ্ণকে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের পর গর্ভবতী হওয়ার ক্ষেত্রে ১৪ বার ব্যর্থ হয়েছিলেন, কাশ্মিরা-অভিষেক, কিন্তু বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খানের কথাতেই বদলে গিয়েছিল জীবন।

বলি অভিনেতা গোবিন্দ-র ভাগ্নে কৃষ্ণা অভিষেক নিজের ব্যক্তিগত জীবন শুরু করেছিলেন ‘ওয়ান-নাইট স্ট্যান্ড’ দিয়েই। তারা একসাথে লিভ ইন করার পর পরে বিয়ে করেছে। বিয়ের পিছনেও রয়েছে এক মজার গল্প। ২৩ শে জুলাই কৃষ্ণা বিয়ের প্রস্তাব দিয়েছিল কাশ্মিরাকে, আর তারপরের দিন তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কৃষ্ণা-কাশ্মিরা। কাশ্মিরা জানিয়েছেন, বিয়ের পরই গর্ভবতী হওয়ার ক্ষেত্রে ১৪ বার ব্যর্থ হয়েছিলেন কাশ্মিরা-অভিষেক। তারপরই সলমন খানের বুদ্ধিতেই বদলে গিয়েছিল তার জীবন।

পরবর্তীকালে, ২০১৭ সালে আইভিএফ পদ্ধতিতে সারোগেসির মাধ্যমে দুটি যমজ ছেলের জন্ম দিয়েছেন কাশ্মিরা। অভিনেত্রী আরও জানিয়েছেন, সলমন খানই তাদের সারোগেসির পরামর্শ দিয়েছিলেন। সুপারস্টার হওয়ার আগে তাদের পরিবারেরই একজন ছিলেন সলমন।একটি ছবির সেটেই প্রথম দেখা হয়েছিল কৃষ্ণার সঙ্গে জানিয়েছেন কাশ্মিরা। তারপর ক্রমাগত এগিয়েছে তারা সম্পর্কের জন্য।