‘রাহুর দশা’ লেগেছে করণ জোহরের! ‘দোস্তানা ২’ থেকে কার্তিক আরিয়ান কে বাদ দেওয়ার পর থেকেই এই অবস্থা

২০০৮ সালে তরুণ মানসুখানির পরিচালনায় রিলিজ হয়েছিল বলিউডি ফিল্ম ‘দোস্তানা’ যেখানে নাম ভূমিকায় ছিলেন অভিষেক বচ্চন ও জন আব্রাহাম।

২০২০ তে জানা গিয়েছিল আসতে চলেছে সেই মুভির সিক্যুয়েল, নাম ‘দোস্তানা টু’। মুম্বাইয়ে আয়োজন করা হয়েছিল সাংবাদিক সম্মেলন, যেখানে জানানো হয়েছিল এই সিনেমার মুখ্য চরিত্রে থাকবেন অভিনেতা কার্তিক আরিয়ান এবং অভিনেত্রী জাহ্নবী কাপুর।

জানা যায় সিনেমা নিয়ে কথাবার্তা বেশ খানিকটা এগিয়েও গিয়েছিল। এরপরই কার্তিক এবং জাহ্নবী সম্পর্কেও জড়িয়ে পড়েন বলে নেটিজেনদের একাংশের ধারণা। তবে অনেকেই বলেন সিনেমার হাইপ তৈরীর কারণেই গড়ে তোলা হয়েছিল তাদের সম্পর্ক।

এর কিছুদিন পরেই আসে টুইস্ট! নির্মাতাদের তরফে জানিয়ে দেওয়া হয় জাহ্নবী কাপুর থাকলেও অভিনেতা হিসেবে কার্তিক আরিয়ানকে বাদ দেওয়া হয়েছে। কি কারনে কার্তিক এই বিগ বাজেট সিনেমা থেকে বাদ পড়লেন তার কোনো কারণ দেখানো হয়নি। কেবলমাত্র বলা হয়েছিল প্রফেশনাল কারণেই কার্তিক সিনেমাটি করবেন না।

তবে বলিউডের ভেতরের খবর ছিল একটি পার্টিতে মদ্যপ অবস্থায় কার্তিক করিনা কাপুর খান এর সঙ্গে অভব্য ব্যবহার করেছিলেন, তারই ফলস্বরূপ করন জোহর তাকে সিনেমা থেকে বাদ দিয়েছেন। কারণ করণ জোহর এবং করিনা কাপুরের বন্ধুত্ব সর্বজনবিদিত।

অনেকে আবার বলেন জাহ্নবীর সঙ্গে ঝামেলার কারনেই সিনেমা ছেড়েছেন কার্তিক। টাকা পয়সা নিয়ে ঝামেলার কারনে বাদ পড়েছেন কার্তিক, এই গুজবও উড়িয়ে দেওয়া যায় না। তবে কারণ যাই হোক না কেন কার্তিক বাদ পরার ফলে প্রায় কুড়ি কোটি টাকা লোকসান হয়েছে করণ জোহরের।

সূত্রের খবর করোনা আবহেও তাই থেমে থাকেননি করণ। বরং দিনরাত এক করে তিনি এখন অনলাইন অডিশন নিচ্ছেন এবং নতুন মুখ খুঁজছেন দোস্তানা ২ তে কার্তিকের ছেড়ে যাওয়া চরিত্রের জন্য।