বলিউডStory

সুপারহিট ছবি চাই বড়ো অভিনেত্রী হতে! ‘সিংঘম রিটার্নস’ ছবিতে কাজল আগরওয়ালের চরিত্র কেড়ে নিয়েছিলেন কারিনা কাপুর

পতৌদি পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর খান। বলিউডের ‘বেবো’ তিনি। একসময় একটি ছোট চরিত্রে অভিনয় করার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন তিনি। দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়ালের চরিত্র কেড়ে নিয়েছিলেন বলিউডের বেবো। অভিনেত্রীর ব্যাপারে একটি রহস্য ফাঁস করলেন বলিউড খ্যাত পরিচালক রোহিত শেট্টি। এক সাক্ষাৎকারে এই সত্যি জানিয়েছেন পরিচালক।

রোহিত শেট্টি পরিচালিত ‘গোলমাল ২’ ছবিতে প্রথমবার রোহিত শেট্টির সঙ্গে কাজ করেছিলেন কারিনা কাপুর খান। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিটি বলিউডের হিট ছবিগুলির মধ্যে অন্যতম। এই ছবিটির পর ফোনে অভিনেত্রীর সঙ্গে কথা বলার সময় পরিচালককে কারিনা কাপুর খান জিজ্ঞাসা করেছিলেন তার পরবর্তী ছবি সম্পর্কে। তার উত্তরে রোহিত শেট্টি জানিয়েছিলেন তার পরবর্তী ছবি ‘সিংঘম রিটার্নস’। পরিচালকের কথায়, এই ছবির নাম শোনা মাত্রই অভিনেত্রী এই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন সেকথা জানিয়ে দেন।

পরে রোহিত শেট্টি অভিনেত্রীকে বোঝানোর চেষ্টা করেছিলেন চরিত্রটি খুব একটা বড় নয়। তবুও সেইসময়ে অভিনেত্রী জেদ ধরে বসেছিলেন। পরবর্তীকালে ‘সিংঘম রিটার্নস’এ কাজল আগরওয়ালের জায়গায় দেখা গিয়েছিল কারিনা কাপুর খানকে। এক সাক্ষাৎকারে রোহিত শেট্টি নিজেই একথা জানিয়েছেন। বলিউডে এই ছবি ভালোই হিট করেছিল। অজয় দেবগনের বিপরীতে কারিনা কাপুর খানকে দেখে বেশ খুশিই হয়েছিলেন তার অনুরাগীরা।

সম্প্রতি রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ ছবি মুক্তি পেয়েছে বড়পর্দায়। এই ছবিতে রণবীর সিং, অজয় দেবগন এবং অক্ষয় কুমারকে একই সাথে একই পর্দায় দেখা গিয়েছে। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ‘সূর্যবংশী’ ছবিতে শক্তিশালী নারী চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ।

সাংবাদিকদের কাছে সাক্ষাৎকারে পরিচালক জানিয়েছেন এই ছবিটি অনেক আগেই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা পরিস্থিতির জন্য অনেকটা দেরিতে মুক্তি পেল এই ছবি। দর্শকদের মধ্যে এই ছবি নিয়ে উত্তেজনার শেষ ছিল না। ইতিমধ্যেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে এই ছবি। ভবিষ্যতে মহিলা পুলিশ চরিত্রকে কেন্দ্র করে ছবি করতে পারেন রোহিত শেট্টি, পরিচালক নিজেই জানিয়েছেন সেকথা।

Back to top button