বলিউডStory

৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েও আমির খানের দাবি মেটাতে হয়েছিল অভিনেত্রী করিনা কাপুরকে! তথ্য ফাঁস হতেই চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা কথা শেয়ার করে নিয়েছিলেন। সেখানেই তিনি জানালেন কিভাবে ৫ মাসের অন্তঃসত্ত্বা অবস্থাতেও আমির খানের এই দাবি মেটাতে হয়েছিল তাকে।

প্রসঙ্গত ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অভিনয়ের আগেই করিনা জানতে পেরেছিলেন তিনি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। সিনেমায় শুটিং চলাকালীন তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।করোনা আবহের জন্যে ডাক্তাররা সরাসরি নিষেধ করেছিলেন তাকে বাইরে গিয়ে শুটিং করতে। কিন্তু একথা আমির খানকে জানাতেই আমির পাল্টা তাকে অনুরোধ করেছিলেন শুটিং বন্ধ না করতে।

করিনা আরো জানিয়েছেন মূলত আমির খানের অনুরোধেই পাঁচ মাসের গর্ভাবস্থাতেও টানা শুট করতে হতো তাকে। সারাদিন ধরে তিনি লাল সিং চাড্ডার শুটিং করে বাড়ী ফিরতেন বলে জানিয়েছেন অভিনেত্রী। তিনি আরো জানিয়েছেন তার সাক্ষাৎকারে, অভিনেতা আমির খানের সঙ্গে তার পেশাগত সম্পর্ক বহুদিনের। যে কারণে তাকে না বলতে পারেননি তিনি। যে কারণে ডাক্তাররা তার শরীরের যত্ন নেওয়ার পরামর্শ দিলেও সারারাত ধরে শুটিং করে সকাল বেলা বাড়ি ফিরে আসতেন করিনা।

বলাই বাহুল্য একথা সামনে আসতেই বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেন আমির খান এরকম অন্যায় আবদার করলেন করিনার কাছে সেই প্রশ্নই এখন তুলছেন নেটিজেনরা।

Back to top button