করিনার জীবনে আশার আলো দেখাচ্ছে কারা? ছবি তুলে পোস্ট করলেন বেবো

মাতৃ দিবসের প্রাক্কালে বলিউড অভিনেত্রী করিনা কাপুর তাঁর দুই সন্তানের ছবি পোস্ট করলেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ছবিতে খুদে তৈমুর তাঁর ভাইকে কোলে নিয়ে ক্যামেরায় পোজ় দিচ্ছে। আর ছোট্ট ভাই নিদের মুখের কাছে হাত তুলে রেখেছে, ভাব এমন যে তার ফটো তোলায় ভীষণ অনিহা। সাদা-কালো মোড়কে ছবি পোস্ট হতে লাইকস-শেয়ারের বন্যা হচ্ছে সোশ্যাল পাড়া জুড়ে।

শুধু তা-ই নয় মাদার্স ডে উপলক্ষ্যে করিনা কাপুর খান এক হৃদয়গ্রাহী বার্তাও শেয়ার করেছেন, যা মাতৃত্বের সারাংশকে সুন্দরভাবে তুলে ধরেছে। এবং একই সঙ্গে আমরা যে কঠিন সময়ের মধ্যে জীবনযাপন করছি তা নিয়ে আশা জাগায়।

করিনা লেখেন, ‘গোটা বিশ্ব শুধুমাত্র আশায় বেঁচে আছে, এবং এরা দু’জন আমায় সেই আশা দেখায়…এক সুন্দর আগামীর জন্য। মাতৃ দিবসের শুভেচ্ছা রইল সকল সুন্দর এবং শক্তিশালী মায়েদের জন্য…আস্থা রাখুন’

গত ২১ শে ফেব্রুয়ারি করিনা কাপুর এবং সাইফ আলি খান তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন। এটা প্রথমবার নয় যে করিনা তাঁর পুত্রসন্তানের ছবি শেয়ার করছেন। অভিনেত্রী কৌশলগতভাবে তাঁর নবজাতকের ছবি শেয়ার করেছেন।

নারী দিবস উপলক্ষে করিনা কাপুর নিজের নবজাতকে কোলে ধরে রাখার একটি সাদা-কালে ছবি শেয়ার করেছিলেন এবং তার কয়েক সপ্তাহ পরে নবজাতকের সঙ্গে সইফ আলি খান এবং তৈমুরের আরেকটি ছবিও পোস্ট করেন, তবে কোনওভাবে তাঁর পুত্রসন্তানের মুখ তিনি প্রকাশ্যে দেখাননি।