স্ত্রীর গায়ে হাত তোলার অপরাধে গ্রেপ্তার হলেন অভিনেতা কারণ মেহেরা

স্বামী স্ত্রীর গায়ে হাত তুলছে এমন ঘটনা নতুন নয়। আমাদের চারপাশে ভালো করে খোঁজ নিলেই জানা যাবে এমন ঘটনা হরদম ঘটছে। কিছু ঘটনা প্রকাশ্যে আসে কিছু ঘটনা আড়ালেই থেকে যায়।

কেউ কেউ অত্যাচার সহ্য করে মুখ বুজে সারা জীবন। যাদের সহ্যের বাঁধ ভেঙে যায় তারা কেউ কেউ বিরক্ত হয়ে নিজেকে শেষ করে দেয়।

তবে যারা একটু হলেও সাহস যোগাতে পারে তারা শেষ পর্যন্ত বেঁচে যায়। আজকের যুগে দাঁড়িয়ে মেয়েদের অপমান করা কিংবা মারধর করা আইনত দণ্ডনীয় অপরাধ।

শুধুমাত্র আমাদের চারপাশে এসব ঘটনা ঘটে না। তারকাদের নামেও এমন অভিযোগ শোনা যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘ভুম্পলা’ নামে একটি পেজ থেকে একটি নিউজ পাওয়া গেছে।

যেখানে দেখা যাচ্ছে স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ জনপ্রিয় ধারাবাহিকের অভিনেতা কারণ মেহেরা গ্রেফতার হয়েছেন তার স্ত্রী নিশা রাওয়ালের গায়ে হাত তোলার জন্য।

অভিনেতা কারণ তার স্ত্রী নিশার গায়ে হাত তোলার পরই তার নামে লোকাল থানায় এফআইআর দায়ের করেন নিশা। এরপরই অভিনেতা কারণ মেহেরাকে গ্রেফতার করেন পুলিশ। সোমবার গভীর রাতে হঠাৎ-ই গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন অভিনেতা।

নিশা রাওয়াল নিজে একজন ছোট পর্দার অভিনেত্রী। ২০১২ সালে তার সাথে কোরআনের বিয়ে হয়। বিয়ের ছয় বছর আগে থেকে তাদের প্রেমের সম্পর্ক ছিল।

কারণ এবং নিশার একটি পুত্র সন্তান আছে। এই অভিনেতা অভিনেত্রী মাঝে মাঝে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তবে হঠাৎ এমন কোন ঘটনার জন্য কারণকে তার স্ত্রীর গায়ে হাত তুলতে হলো তার কারন জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)