বলিউড

‘সিদ্ধার্থের চলে যাওয়া মেনে নিতে পারছিনা’! তাকে স্মরণ করে কান্নায় ভেঙে পড়লেন পরিচালক করণ জোহর

সম্প্রতি ‘বিগবস ১৩’খ্যাত জনপ্রিয় বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার অকালমৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা বলিউডকে। তার মৃত্যুর পর শোক প্রকাশ করেছেন বলিউডের প্রায় সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। সিদ্ধার্থের অগুনতি অনুগামীর সঙ্গে সঙ্গে শোকস্তব্ধ হয়ে গিয়েছে বলিউডের বিনোদন জগৎ। এবার তাকে স্মরণ করে কান্নায় ভেঙে পড়লেন পরিচালক প্রযোজক করণ জোহর।

প্রসঙ্গত এবছর বিগ বস-এর সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন করণ জোহর। অভিনেতা সলমন খানের পাশাপাশি তাকে সেখানে নিয়মিত তাই দেখতে পাওয়া যাচ্ছে। আর এই বিগ বস দিয়েই যাত্রা শুরু হয়েছিল সিদ্ধার্থ শুক্লার। বিগ বস বিজয়ী হয়েছিলেন তিনি। ফলে স্বাভাবিকভাবেই তার মৃত্যুর পর শোকের পরিবেশ তৈরি হয়েছিল বিগ বসের হাউসে।
এদিন তার স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে বিগ বস হাউসে।

সেখানে উপস্থিত ছিলেন করণ। তিনি বলেন এভাবে অভিনেতার চলে যাওয়া তিনি মেনে নিতে পারছেন না। পাশাপাশি তিনি আরো জানান তার চোখে সিদ্ধার্থ একজন মজার মানুষ এবং প্রিয় বন্ধু ছিলেন। সিদ্ধার্থকে তার মায়ের যোগ্য সন্তান বলেও অভিহিত করেন পরিচালক।

যেহেতু বিগ বস দিয়েই যাত্রা শুরু হয়েছিল সিদ্ধার্থের তাই তাকে বিগ বস পরিবারের গুরুত্বপূর্ণ একজন সদস্য এবং অংশ বলে স্মরণ করেন করণ। এদিন সিদ্ধার্থের উদ্দেশ্যে তার আবেগ ভরা বার্তা চোখে জল এনে দিয়েছে নেটিজেনদেরও।

 

View this post on Instagram

 

A post shared by Voot Select (@vootselect)

Back to top button